ভক্তদের সতর্ক করলেন সালমান খান

বলিউড মেগাস্টার সালমান খানের নামে ভুয়া খবর ছড়িয়ে বিক্রি করা হয়েছে শত শত টিকিট। বিষয়টি ভাইজানের নজরে এলে সতর্কবার্তা দিয়েছেন তার ব্যক্তিগত সহকারী জর্ডি প্যাটেল।

ভুয়া খবর হিসেবে ছড়ানো হয়, আগামী ৫ অক্টোবর সালমান খান আমেরিকায় অনুষ্ঠান করতে যাচ্ছেন। সেই অনুষ্ঠানের নাম করে টিকিট বিক্রিও শুরু হয়ে যায়।

আর এই ঘটনার কথা শুনে ভাইজানের পক্ষ থেকে সবাইকে সাবধান করা হয়েছে।

 

সালমান খানের এক্স (টুইটার) হ্যান্ডেল থেকেও একটি সতর্কবার্তা ভক্তদের উদ্দেশে পোস্ট করা হয়েছে। যেখানে উল্লেখ করা হয়েছে যে তার মার্কিন যুক্তরাষ্ট্রে কনসার্টের আপাতত কোনও পরিকল্পনা নেই। টুইট বার্তায় সলমন লিখেছেন, ‘আপনাদের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, সালমান খান বা তার কোনও সহযোগী কোম্পানি বা দল ২০২৪ সালে যুক্তরাষ্ট্রে কোনও কনসার্টের আয়োজন করছে না।

এমন যে দাবি করা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা। দয়া করে এই জাতীয় ইভেন্টগুলি প্রচার করে এমন কোনও ইমেল, বার্তা বা বিজ্ঞাপনে বিশ্বাস করবেন না। কেউ প্রতারণার উদ্দেশ্যে সালমান খানের নাম ব্যবহার করে মিথ্যা তথ্য দিলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।’

 

সালমানকে সর্বশেষ মনীশ শর্মা পরিচালিত ‘টাইগার ৩’তে দেখা গিয়েছিল।

সিনেমাটি আদিত্য চোপড়ার স্পাই ইউনিভার্সের একটি অংশ। অভিনেতাকে সামনে সাজিদ নাদিয়াদওয়ালার অ্যাকশন-থ্রিলার ‘সিকান্দার’-এ দেখা যাবে। এটি পরিচালনা করছেন এ আর মুরুগাদোস এবং গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন সুনীল শেঠি ও রাশ্মিকা মান্দানা। এছাড়াও করণ জোহরের ‘দ্য বুল’ এবং যশ রাজ ফিল্মসের স্পাই ইউনিভার্সের ‘টাইগার ভার্সেস পাঠান’-এ দেখা যাবে ভাইজানকে।

জিবি নিউজ24ডেস্ক//

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন