বিপিএলের ড্রাফটে শাকিব খান

প্রথমবারের মতো বাংলাদেশ প্রিমিয়ার লীগে (বিপিএল) ঢাকা ক্যাপিটালস’র হয়ে মালিকানা নিয়েছেন ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান। তাই প্লেয়ার্স ড্রাফটেও উপস্থিত হয়েছেন এই তারকা। সোমবার (১৪ অক্টোবর) রাজধানীর একটি হোটেলে সকাল থেকে শুরু হয়েছে বিপিএলের প্লেয়ার ড্রাফট। যেখানে নিজের ফ্র্যাঞ্চাইজির সঙ্গে হাজির হয়েছেন শাকিব খান নিজেও।

প্রথমবারের মতো ড্রাফট অনুষ্ঠানে থেকে দল গোছানোর ভূমিকায় দেখা যাবে এই নায়ককে। 

 

বিপিএলের ১১তম আসরের প্লেয়ার ড্রাফট চলছে রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে। এখন পর্যন্ত তিন রাউন্ডে ৬ জন করেছে খেলোয়াড় দলে ভিড়িয়েছে ফ্র্যাঞ্চাইজি গুলো। এরমধ্যে চারজন করে দেশি ক্রিকেটার ও দুজন বিদেশি ক্রিকেটার।

প্রথম রাউন্ডেই জাতীয় দলের ব্যাটসম্যান লিটন কুমার দাসকে বেছে নিয়েছে শাকিব খানের ঢাকা ক্যাপিটালস। তাসকিন আহমেদকে দলে ভিড়িয়েছে দুর্বার রাজশাহী। তবে ‘এ’ ক্যাটাগরিতে থাকা রিশাদ হোসেনকে এখনো কোনো দল ড্রাফট থেকে বেছে নেয়নি।

 

সদ্য সমাপ্ত ভারত সিরিজের শেষ টি-টোয়েন্টিতে বেদম মার খেয়েছেন রিশাদ।

ওই ম্যাচে মাত্র ২ ওভারেই ৪৬ রান দিয়েছিলেন বাংলাদেশি লেগস্পিনার। এর মধ্যে সাঞ্জু স্যামসন এক ওভারেই মেরেছিলেন ৫ ছক্কা। এখনো কোনো দল না টানলেও সামনে দল পাওয়ার সুযোগ আছে রিশাদের।

 

এদিকে, শাকিবের ঢাকা ক্যাপিটালস কোন খেলোয়াড়রা জায়গা পাবে সেটা নিয়ে ভক্তদের আগ্রহের শেষ নেই। তবে এ জন্য বিকেল অবধি ভক্তদের অপেক্ষা করতে হবে।

 

এর আগে বিপিএলের সঙ্গে যুক্ত হওয়া প্রসঙ্গে শাকিব খান বলেন, আসন্ন বিপিএলে আমাদের টিমের নাম বাছাই করতে দেশ-বিদেশের অনেক ক্রিকেটপ্রেমী মানুষের সাড়া পেয়েছি। যা দেখে সত্যি উচ্ছ্বসিত হয়েছি। তাই সবার মতামতকে প্রাধান্য দিয়ে আমাদের টিমের নাম চূড়ান্ত করা হয়েছে ‘ঢাকা ক্যাপিটালস’। আপনাদের সকলের সর্বোচ্চ সমর্থন ও ভালোবাসায় ঢাকা ক্যাপিটালস কাঙ্খিত সাফল্য অর্জন করবে, এটাই আমার বিশ্বাস- যোগ করেন শাকিব। 

বিশ্বব্যাপী জনপ্রিয় ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ (আইপিএল)-এ শাহরুখ খান, প্রীতি জিনতা, জুহি চাওলা, শিল্পা শেঠির মতো তারকারা বিভিন্ন দলের মালিকানায় ছিলেন। আসন্ন ১১তম বিপিএলের আসরের দেশের প্রথম নায়ক হিসেবে দল কিনে সেই যাত্রাই যেন শুরু করলেন শাকিব খান। 

জিবি নিউজ24ডেস্ক//

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন