নিউইয়র্কে বাপার জমকালো অনুষ্ঠানে সম্প্রীতির জয়গান

হাকিকুল ইসলাম খোকন,,

নিউইয়র্কে( বাপার ) বাংলাদেশী-আমেরিকান পুলিশ এসোসিয়শন এর জমকালো অনুষ্ঠানে সম্প্রীতির জয়গান বাপার বার্ষিক এওয়ার্ড ২০২৪ বিতরণের জমকালো অনুষ্ঠানে কর্মকর্তারা।

পেশাগত দায়িত্ব পালনের জন্যে বিশেষ কৃতিত্ব প্রদর্শনকারি অফিসারদের সম্মান জানানোর মধ্যদিয়ে অন্যদেরকেও নিষ্ঠা ও সততার সাথে দায়িত্ব পালনে উৎসাহিত করার অভিপ্রায়ে জাতিসংঘের শহর এবং বিশ্বের রাজধানী খ্যাত নিউইয়র্ক সিটি পুলিশে কর্মরত বাংলাদেশি অফিসারদের সংগঠন ‘বাংলাদেশি আমেরিকান পুলিশ এসোসিয়েশন’ তথা বাপার বার্ষিক এওয়ার্ড বিতরণের জমকালো সমাবেশ হলো ১১ অক্টোবর শুক্রবার সন্ধ্যা ৭চায়  কুইন্সের একটি পার্টি হলে।

সিটি মেয়রের প্রধান প্রশাসনিক কর্মকর্তা মীর বাশার, পুলিশের কমিশনার থমাস জি ডনলন, বাংলাদেশ সোসাইটির বোর্ড অব ট্রাস্টির চেয়ারম্যান এম আজিজ, নিউইয়র্কে বাংলাদেশের কন্সাল জেনারেল নাজমুল হুদা-সহ কম্যুনিটির বিভিন্ন শ্রেণী-পেশার প্রতিনিধিত্বকারি  সাডে  ৫ শতাধিক অতিথির সরব উপস্থিতিতে এই অনুষ্ঠান শুরু হয় বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের জাতীয় সঙ্গীতের মাধ্যমে। আমন্ত্রিত অতিথিদের অভ্যর্থনা জানান বাপার প্রেসিডেন্ট এরশাদ সিদ্দিক, প্রথম ভাইস প্রেসিডেন্ট এ কে এম আলম, সেকেন্ড ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ চৌধুরী, সেক্রেটারি রাশেকুল মালিক, মিডিয়া লিঁয়াজো জামিল সারোয়ার জনি,করেসপন্ডেন্ট সেক্রেটারি সৈয়দ এনায়েত আলী, কম্যুনিটি লিঁয়াজো সর্দার  আল মামুন, ট্রেজারার মেহেদী মামুন, কো-ট্রেজারার জসীম মিয়া। সবকিছু তদারকি করেন ইভেন্ট কো-অর্ডিনেটর শেখ আহমেদ।

উল্লেখ্য, ২০১৫ সাল থেকে বাপা এমন অনুষ্ঠানের আয়োজন করছে এবং আগের প্রতিটি সমাবেশেই সিটি মেয়রও এসেছেন। এবার ঘুষ-দুর্নীতি এবং স্বজনপ্রীতির মামলায় অভিযুক্ত হওয়ায় মেয়র এরিক এডামস উপস্থিত হননি। একই মামলায় নিউইয়র্ক পুলিশ ডিপার্টমেন্টের বেশ ক’জন শীর্ষ কর্মকর্তা ইতিমধ্যেই পদত্যাগের পর গ্রেফতার হয়েছেন। এমন নাজুক পরিস্থিতির মধ্যেই পুলিশ কমিশনার থমাস জি ডনলন উপস্থিত হয়ে বাংলাদেশি অফিসারদের প্রশংসা করেন। নতুন কম্যুনিটির সদস্য হিসেবে গত কয়েক বছরে অন্তত: আড়াই হাজার বাংলাদেশি নিউইয়র্ক পুলিশ ডিপার্টমেন্টে গুরুত্বপূর্ণ পদে কাজ করছেন বলে উল্লেখ করেন।

অনুষ্ঠানে বিপুল করতালির মধ্যে বিশেষ কৃতিত্ব প্রদর্শনকারি অফিসারদেরকে ক্রেস্ট প্রদান করা হয়। এ সময় বাপার কর্মকর্তারা উল্লেখ করেন, নবাগতদের মধ্যে যারা উদ্যমী ও উচ্চশিক্ষিত তাদেরকে নিউইয়র্ক পুলিশ ডিপার্টমেন্টে চাকরির জন্যে তারা সচেষ্ট রয়েছেন এবং ইতিমধ্যেই তার সুফলও আসতে শুরু করেছে। শেষে সবাইকে নৈশ ভোজে আপ্যায়ন করা হয় ।

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন