এবার হুমকি পেলেন বিগবস বিজয়ী মুনাওয়ার ফারুকী

ভারতের রাজনীতিবিদ ও সাবেক মন্ত্রী বাবা সিদ্দিকি হত্যাকাণ্ডে রীতিমতো নড়েচড়ে বসেছে মুম্বাইয়ের প্রশাসন। মহারাষ্ট্রের প্রাক্তন মন্ত্রী অজিত পাওয়ারের দল এনসিপির নেতা বাবা সিদ্দিকিকে খুনের ঘটনায় মুম্বাইয়ের গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের সংশ্লিষ্টতা রয়েছে বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনার পর বলিউড সুপারস্টার সালমান খানের বাড়ির নিরাপত্তাও বৃদ্ধি করা হয়েছে।

বাবা সিদ্দিকির খুনের পর রীতিমতো থমথমে পরিবেশ বিরাজ করছে বলিউড অঙ্গনেও।

কারণ লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের বয়ান দিয়ে বলা হয়েছে, সালমান খানের সঙ্গে ঘনিষ্ঠ এবং তাকে সহায়তা করা সকলকেই এমন পরিণতি ভোগ করতে হবে। এরই মাঝে হুমকি পেলেন বিগ বস বিজয়ী মুনাওয়ার ফারুকি। হিন্দুদের অপমান করায় এবার বিষ্ণোই গ্যাংয়ের নিশানায় এই স্ট্যান্ডআপ কমেডিয়ান।

 

মহারাষ্ট্রের প্রাক্তন মন্ত্রী বাবা সিদ্দিকির মৃত্যুর সঙ্গে যোগ আছে বিষ্ণোই গ্যাংয়ের, এমনই অনুমান করা হচ্ছে।

সেই তদন্ত চলাকালীনই জানা গেল লরেন্স বিষ্ণোই নাকি হুমকি দিয়েছেন স্ট্যান্ড আপ কমেডিয়ান মুনাওয়ার ফারুকিকে। এমন অভিযোগ ওঠার পরই বাড়ানো হয়েছে তার নিরাপত্তা। এমনটাই জানানো হয়েছে পুলিশের পক্ষ থেকে। তবে কেন মুনাওয়ারকে হুমকি দেওয়া হয়েছে সেটা এখনও স্পষ্ট নয়।

তদন্ত করছে পুলিশ। কিন্তু তাদের পক্ষ থেকে জানানো হয়েছে, তাদের কাছে একটি খবর আসে যে মুনাওয়ার ফারুকির প্রাণ সংশয় হতে পারে, তখনই তার নিরাপত্তা বাড়ানো হয়।

 

বিগত কয়েক বছর ধরেই মুনাওয়ার বিভিন্ন হিন্দু দলের থেকে নানা সময় হুমকি পেয়েছেন তার শোয়ে হিন্দু ধর্মের ভাবাবেগে আঘাত করার জন্য। যদিও তিনি সেই অভিযোগ অস্বীকার করেছেন। তবে বাবা সিদ্দিকির খুনের পর পুলিশ মুনাওয়ার ফারুকির জীবনশঙ্কা নিয়ে ভাবছে এবং নতুন করে পাওয়া হুমকিকে গুরুত্ব দিয়েই তার নিরাপত্তা বৃদ্ধি করেছে।

সালমান খানের নিরাপত্তার ব্যাপক আকারে বাড়ানো হয়েছে। 

জিবি নিউজ24ডেস্ক//

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন