শ্রীমঙ্গলে ২৪ ঘন্টার মধ্যে টমটম চালক খুনের রহস্য উদঘাটন

শ্রীমঙ্গল থানা পুলিশের বিশেষ অভিযানে টমটম চালকের লাশ পাওয়ার ২৪ ঘন্টার মধ্যে হত্যাকান্ডে জড়িত রুবেল আহমেদ সাগর ওরফে জসিম (৩০) নামে একজনকে গ্রেফতার করা হয়েছে।
 

মঙ্গলবার (১৫ অক্টোবর) বিকেলে শ্রীমঙ্গল থানা এলাকায় অভিযান পরিচালনা করে আসামিকে গ্রেফতার করা হয়।

 

 

মঙ্গলবার সকালে শ্রীমঙ্গলের কালিঘাট চা বাগান এলাকা থেকে আবুল খয়ের নামে এক টমটম চালকের রক্তাক্ত লাশ উদ্ধার করে পুলিশ। পরবর্তীতে সেদিনই তথ্য প্রযুক্তির সহায়তায় আসামি রুবেল আহমেদ সাগর ওরফে জসিমকে গ্রেফতার করা হয়।
 

শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. আমিনুল জানান, 'আমাদের গোপন সোর্স এবং তথ্য প্রযুক্তির সহায়তায় গতকাল বিকেলেই জসিমকে আটক করি। আটকের পর তাকে জিজ্ঞাসাবাদের এক পর্য়ায়ে সে তার ৩/৪ জন সহযোগী মিলে টমটম চালক আবুল খয়েরকে হত্যার কথা স্বীকার করে।'
 

গ্রেফতারকৃত আসামি জসিমসহ আরও ৩/৪ জন গত ১৪ অক্টোবর রাত আনুমানিক ০৯ টার সময় ভিকটিম আবুল খয়েরকে অটোরিকসাসহ কালিঘাট চা বাগানে নিয়ে যায় এবং ভিকটিমের মিনি টমটম (মিশুক) ছিনিয়ে নেওয়ার চেষ্টা করলে ভিকটিম তাদেরকে বাঁধা দিলে তারা ধারালো চাকু দিয়ে ভিকটিমের শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। আসামিদের ধারালো চাকুর আঘাতে ভিকটিম মারা গেলে আসামিরা ভিকটিমের অটোরিকসা নিয়ে চলে যায়।
 

 

আসামীগন ভিকটিমের পরিচিত হওয়ায় এবং অটোরিকসা ছিনতাই করার সময় ভিকটিম আসামিদের চিনতে পারায় ভিকটিমকে হত্যা করা হয় বলে মামলার তদন্তকারী অফিসার এসআই তৌকির আহমেদ জানান।

আজ ভোরে গ্রেফতারকৃত আসামি জসিমের বসতঘরে অভিযান করে হত্যাকাণ্ডের সময় আসামির ব্যবহৃত রক্তের দাগ লেগে থাকা একটি প্যান্ট এবং একটি বেগুনী রংয়ের গোলগলা গেঞ্জি জব্দ করা হয়। মামলার ঘটনায় জড়িত অপরাপর আসামিদের গ্রেফতারের জন্য অভিযান পরিচালনা অব্যাহত আছে।

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন