শাকিব খানকেই চাই : শখ

একসময় ছিলেন তুমুল ব্যস্ত। পর্দায় নিজের সৌন্দর্যের পাশাপাশি বিজ্ঞাপনেও ছিলেন নজরকারা। জনপ্রিয়তা ছিল তুঙ্গে। টেলিভিশন, নাটক এবং বিজ্ঞাপনের নিয়মিত মুখ ছিলেন তিনি।

তবে এরপর ব্যস্ততা ফেলে সংসারজীবনে থিতু হন অভিনেত্রী ও মডেল আনিকা কবির শখ। পুরোদমেই সংসারেই মনে দিয়েছিলেন। তবে বিরতি কাটিয়ে বর্তমানে ফের কাজে সরব হয়েছেন তিনি। ফিরেছেন পর্দায়।

 

গত মাসে ‘অদ্ভুত পরিবার’ নামে এক ধারাবাহিকে কাজ শেষ করেছেন শখ। এরপর থেকে আবারও চলে এলেন লাইমলাইটে। নিয়মিতই গণমাধ্যমের মুখোমুখি হচ্ছেন তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে বড় পর্দায় কাজ করা প্রসঙ্গে আলাপ করেন শখ।

সেখানে ঠিক কার বিপরীতে নায়িকা হতে চান, সেটিও জানালেন। মিডিয়ায় সিন্ডিকেট নিয়ে শখের উদ্বেগ রয়েছে। সেটি নিয়েও মুখ খোলেন এই অভিনেত্রী। 

 

শখ বলেন, ‘মিডিয়াতে এখন সিন্ডিকেট বলতে ব্যাপার আছে। সে জায়গা থেকে আমাকে যদি কেউ জিজ্ঞাসা করে, আমি কেমন সমস্যার সম্মুখীন হই, আমি বলব যে আমি কোনো সমস্যা ফেস করি না।

সিন্ডিকেটের কথাটি আমি এ জন্যই তুলছি, সব শিল্পীরা এখন জোড়ায় জোড়ায় কাজ করছে। তাতে অনেক সময় দর্শকেরা কনফিউজড হয়ে যায়। একজন শিল্পী হিসেবে বলব, আমি সবার সাথেই কাজ করতে চাই।’

 

এ সময় শখকে প্রশ্ন করা হয়, নায়ক হিসেবে কাকে চান তিনি। উত্তরে অভিনেত্রী বলেন, ‘ছবির জন্য অবশ্যই নায়ক হিসেবে শাকিব খানকেই চাই। কারণ, শাকিব ভাই সুপারস্টার। এবং তার সাথে আমার এতবার পর্দা ভাগাভাগি হয়েছে, দর্শকরা অনেক পছন্দও করেছে। মনে হয় এবারও পছন্দ করবে, অন্য আঙ্গিকে।’

শিশুশিল্পী হিসেবে ২০০২ সালে অভিনয়ে হাতেখড়ি হয়েছিল শখের। সেসময় অভিনয় করেছিলেন ‘স্বাক্ষর’ নামের একটি টিভি নাটকে। এরপর ‘অদ্ভুতুড়ে’ নামের একটি ধারাবাহিকের মাধ্যমে বড়দের চরিত্রে অভিনয় শুরু করেন। খুব অল্প সময়ের মধ্যে শখ হয়ে ওঠেন টিভি নাটক ও বিজ্ঞাপনের পরিচিত মুখ। বাড়তে থাকে তারকাখ্যাতি। অভিনয় করেছেন চলচ্চিত্রেও। এ ছাড়া নাচেও পারদর্শী। অভিনয়ের পাশাপাশি সংসার নিয়েও ব্যস্ত তিনি। স্বামী ও কন্যাসন্তান নিয়ে সুখেই জীবন অতিবাহিত করছেন।

জিবি নিউজ24ডেস্ক//

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন