মাশরাফিকে বাদ দিয়ে সিলেটের টিম গঠনের আল্টিমেটাম

টানা তৃতীয়বারের মতো সিলেট স্ট্রাইকার্সের হয়ে বিপিএল খেলার কথা মাশরাফি বিন মর্তুজা। মাশরাফিকে এবার ক্যাটাগরি ‘বি’ থেকে দলে নিয়েছে সিলেট। কিন্তু মাশরাফিকে বাদ দিয়ে সিলেটের টিম গঠনের ৭২ ঘন্টার আল্টিমেটাম দিয়েছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলেনর সমন্বয়ক ও সিলেটের শিক্ষার্থীরা।

 

 

 

 

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) বিকেল সাড়ে ৫টার দিকে সিলেট মহানগরের রিকাবীবাজার জেলা স্টেডিয়ামের গেটের সামনে মাশরাফির কুশপুত্তলিকা দাহ করে এই আল্টিমেটাম দেওয়া হয়।

 

 

 

সিলেটের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের অর্ধশতাধিক শিক্ষার্থী ও সাধারণ মানুষ এতে অংশ নেন।

 

 

 


শাহজালাল বিজ্ঞান বিশ্ববিদ্যালয়েরর শিক্ষার্থী ও বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলেনর সমন্বয়ক হাফিজুল ইসলাম বলেন, দেশের মানুষ যখন খুনি হাসিনার বিরুদ্ধে মাঠে ছিলো তখন মাশরাফি আমাদের সাথে ছিলেন না। তিনি ফ্যাসিস্টদের সহযোগী হয়ে আমাদের বিরুদ্ধে অবস্থান করেছেন। স্বাধীন দেশে ফ্যাসিস্টদের কোনো দোসর আমাদের এই দেশে থাকতে পারবে না। মাশরাফি সিলেটে আসতে পারবে না। শাহজালালের পূণ্যভূমিতে আওয়ামী লীগের কোনো দোসরদের আসতে দেওয়া হবে না।

 

 

 


শিক্ষার্থীরা জানান, মাশরাফি বিন মর্তুজা ছিল বাংলাদেশের মানুষের কাছে ভালোবাসার জায়গা ও আবেগের জায়গায়। কিন্তু হাসিনা যখন আমাদের ভাই-বোনদের গুলি করে নির্বিচারের হত্যা করেছে তখন তিনি প্রতিবাদ না করে নীরব ভূমিকা পালন করেছে এবং খুনি হাসিনাকে সমর্থন করেছে। এটা আমরা কোনোভাবে মেনে নেবো না। মাশরাফিকে বাদ দিয়ে সিলেটের টিম গঠনের ৭২ ঘন্টার আল্টিমেটাম দিচ্ছি আমরা। তা না হলে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে, সিলেট স্ট্রাইকার্সকে বয়কট করা হবে।

 

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন