আসিফের গানের মডেল শিরীন শিলা

কয়েক দিন আগে বিয়ের কথা জানিয়েছেন অভিনেত্রী শিরীন শিলা। ছয় বছরের প্রেমের পর বিয়ে করেছেন শিরীন শিলা। তার বরের নাম আবিদুল মোহাইমিন সাজিল। পেশায় তিনি একজন ফার্মাসিস্ট।

এ ছাড়া ট্রাভেল এজেন্সির ব্যবসাও রয়েছে। বিয়ের পর এখন দারুণ সময় কাটাচ্ছেন এই অভিনেত্রী। এরই মধ্যে দিলেন আরেক সুখবর।

 

দেশের সংগীতাঙ্গনে জনপ্রিয় গায়ক আসিফ আকবর।

নব্বইয়ের দশকের শুরু থেকেই তিনি জনপ্রিয়। গান করছেন নিজের মতো করে। তৈরি করে নিজস্ব ডিজিটাল প্ল্যাটফরম, যেখানে তার গাওয়া গানের অডিও-ভিডিও সবই পাওয়া যায়।

 

এদিকে বাংলা গানের যুবরাজখ্যাত আসিফ আকবরের ‘ও কন্যা তোমারে’ শিরোনামের গানের একটি মিউজিক ভিডিওতে মডেল হয়েছিলেন শিলা ।

ওই গানের মডেল হিসেবেও ছিলেন আসিফ। নতুন খবর হলো ফের এই শিল্পীর গানের মডেল হলেন শিরীন শিলা। এবার অবশ্য গান গাইলেও মডেল হিসেবে থাকছেন না আসিফ। নায়িকার বিপরীতে রয়েছেন অমিত হাসান।

 

নতুন গানের শিরোনাম ‘আমার হবি তুই’।

কথা ও সুরে বাহাউদ্দীন রিমন এবং সংগীত আয়োজন করেছেন জাবেদ আহমেদ কিসলু। সিনেমাটোগ্রাফিতে ইয়াসিন বিন আরিয়ান এবং কোরিওগ্রাফার রোহান বেলাল। ভিডিও পরিচালনা করেছেন সামছুল হুদা। শুক্রবার (১৮ অক্টোবর) রাজধানীর অদূরে পুবাইলে গানটির ভিডিও ধারণ করা হয়েছে। শিগগিরই দর্শকের সামনে গানচিত্রটি আনা হবে জানালেন পরিচালক।

 

নতুন এই মিউজিক ভিডিও নিয়ে শিরীন শিলা গণমাধ্যমকে বলেন, ‘সদ্যই আমার বিয়ে হয়েছে। তাই কিছুটা সময় ছুটির মেজাজে কাটাতে চেয়েছিলাম। আসিফ আকবর ভাইয়ের গানের ভিডিওর মডেল হওয়ার অফার দিলে না করতে পারিনি। গানটি শুনেই আমার ভালো লেগে যায়। আমাদের আগের গানটি দর্শকপ্রিয়তা পেয়েছিল। এ গানটি দর্শক পছন্দ করবে আশা করি। আর আসিফ ভাই আমার খুব প্রিয় একজন শিল্পী, তার গানে কাজ করতে পারাটা আনন্দের।’

এদিকে শিরীন শিলাকে সর্বশেষ দেখা গেছে ‘শেষ বাজি’ সিনেমায়। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সাইমন সাদিক, বড়দা মিঠু, রাশেদ মামুন অপু, সাবেরী আলম, সিলভিসহ অনেকে। ছবিটি পরিচালনা করেছেন মেহেদি হাসান।

জিবি নিউজ24ডেস্ক//

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন