৩ যুগ পর টিভি পর্দায় ফৌজির সিক্যুয়াল, থাকছেন শাহরুখ?

১৯৮৯ সালে একটি ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে পর্দায় অভিষেক হয় বলিউড বাদশাহ শাহরুখ খানের। ‘ফৌজি’ নামক সেই ধারাবাহিকে হালকা-পাতলা গড়নের সেই চঞ্চল ছেলেটিই একদিন গোটা দুনিয়ায় রাজত্ব করবে তা কে জানত? তাই শাহরুখ খানের ক্যারিয়ারে ‘ফৌজি’ নামটা চিরস্মরণীয় হয়ে রয়েছে। আর সেই ‘ফৌজি’ ধারাবাহিক এবার নতুন আঙ্গিকে আসতে চলেছে টিভি পর্দায়। 

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুসারে, চিত্রনির্মাতা সন্দীপ সিং দূরদর্শনের সঙ্গে হাত মিলিয়েছেন এই কালজয়ী ধারাবাহিককে পুনরুজ্জীবিত করে তোলার জন্য।

এই বিষয়ে তিনি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, “আমরা আবারও অন্যতম জনপ্রিয় এবং কালজয়ী শোকে ফিরিয়ে আনতে চলেছি নতুন এবং আরো এক্সাইটিংভাবে। ১৯৮৯ সালে ‘ফৌজি’ দেশকে শাহরুখ খানকে উপহার দিয়েছিল ওর ট্যালেন্ট এবং এনার্জির ঝলক দেখিয়ে। আশা করব ‘ফৌজি ২’ ও ইতিহাস গড়ে তুলবে।”

 

জানা গেছে, ‘ফৌজি ২’-তে ‘বিগ বস ১৭’খ্যাত বিকাশ জৈনকে কর্নেল সঞ্জয় সিংয়ের চরিত্রে দেখা যাবে।

গওহর খানকে দেখা যাবে লেফটেন্যান্ট কর্নেল সিমরজিৎ কৌরের চরিত্রে। এ ছাড়া সন্দীপ সিং এই ধারাবাহিকের মাধ্যমে ১২ জন নতুন অভিনেতাকে লঞ্চ করতে চলেছেন, যাদের তিনি ভারতের বিভিন্ন প্রান্ত থেকে তাদের অভিনয়ের দক্ষতা দেখে বেছে এনেছেন।

 

এ ছাড়া ‘ফৌজি ২’-তে দক্ষ দেশাইয়ের চরিত্রে থাকবেন আশিস ভরদ্বাজ, উৎকর্ষ কোহলিকে দেখা যাবে রংরেজ ফোগাট, রুদ্র সোনিকে দেখা যাবে হারুন মালিকের চরিত্রে। থাকবেন দার্জিলিয়ের আকাশ ছেত্রী, কানপুরের নীল সাতপুরা, চেন্নাইয়ের প্রিয়াংশু রাজগুরু প্রমুখ।

 

এই সিরিজের টাইটেল ট্র্যাক গেয়েছেন সোনু নিগম। এ ছাড়া থাকবে মোট ১১টি গান। শ্রেয়স পুরানিক এই সিরিজের মিউজিক ডিরেক্টর হিসেবে রয়েছেন। সন্দীপ সিং, ভিকি জৈন, জাফর মেহেদী ফৌজি ২ ছবিটির প্রযোজনা করছেন। আর গল্প লিখেছেন অমরনাথ ঝা, বিশাল চতুরবেদী, অনিল চৌধুরী, চৈতন্য তুলসিয়ন।

জিবি নিউজ24ডেস্ক//

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন