চ্যাম্পিয়নস লিগ লিভারপুলের তিনে তিন, স্পার্তা প্রাগকে উড়িয়ে দিল সিটি

চ্যাম্পিয়নস লিগে লাইপজিগকে হারিয়ে জয়ের ধারা অব্যাহত রাখল লিভারপুল। তিন ম্যাচ খেলে সবকটিতে জিতেছে অলরেডরা। এ জয়ে ৯ পয়েন্ট নিয়ে তালিকায় দুইয়ে আছে তারা।

লাইপজিজের মাঠ রেড বুল এরেনায় বুধবার রাতে ১-০ গোলে জিতেছে আর্নে স্লটের দল।

অলরেডদের হয়ে একমাত্র গোলটি করেন ডারউইন নুনেজ। 

 

চ্যাম্পিয়নস লিগে আগের দুই ম্যাচে হারা লাইপজিগ জয় পেতে শুরু থেকে মরিয়া ছিল। সুযোগও পেয়েছে অনেক। কিন্তু গোলের দেখা পায়নি।

তবে ভাগ্যও তাদের ঠিক পক্ষে ছিল না। ২৬তম মিনিটে অফসাইডের কারণে লাইপজিগের গোল বাতিল হওয়ার পরের মিনিটে পাল্টা আক্রমণে উল্টো এগিয়ে যায় লিভারপুল। সতীর্থের ক্রস বক্সে পেয়ে কোনাকুনি হেড করেন মোহামেদ সালাহ, বল লক্ষ্যেই ছিল আবার পোস্টেও লাগতে পারতো; ছুটে গিয়ে সেই অনিশ্চয়তা দূর করে দেন উরুগুইয়ান স্ট্রাইকার নুনেজ। ৩৭তম মিনিটে ভার্জিল ভ্যান ডাইকের হেড শেষ মুহূর্তে গোলরক্ষক না ফেরালে ব্যবধান দ্বিগুণ হতে পারত।

৭০তম মিনিটে আলেক্সিস মাক আলিস্টারের জোরাল শট ক্রসবারের বাঁধায় গোল পায়নি লিভারপুল। ৮২ মিনিটে আরো একবার জালে বল পাঠিয়েও অফসাইডের কারণে গোল পায়নি লাইপজিগ। 

 

বুন্দেসলিগায় ৭ ম্যাচ খেলে অপরাজিত থাকলেও ইউরোপ সেরার মঞ্চে তিন ম্যাচ খেলে সবকেটিতে হেরেছে লাইপজিগ। 

চ্যাম্পিয়নস লিগে টানা দ্বিতীয় জয় পেয়েছে ম্যানচেস্টার সিটি। ড্রয়ে আসর শুরু করা সিটি চেক রিপাবলিকের ক্লাব স্পার্তা প্রাগকে ৫-০ গোলে হারিয়েছে।

জোড়া গোল করেছেন আর্লিং হলান্ড। একটি করে গোল করেন ফিল ফোডেন, জন স্টোনস ও ম্যাথিউজ নুনেস।

 

দুই জয় ও এক ড্রয়ে ৭ পয়েন্ট নিয়ে টেবিলে তৃতীয় স্থানে স্থানে ইংলিশ চ্যাম্পিয়নরা। ৯ পয়েন্ট নিয়ে শীর্ষে আরেক ইংলিশ ক্লাব অ্যাস্টন ভিলা।

জিবি নিউজ24ডেস্ক//

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন