বোনের সঙ্গে ভিডিও শেয়ার করে যা বললেন মেহজাবীন

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। তবে ইদানীং কাজ কমিয়ে দিয়েছেন। ওটিটিতে পার করছেন ব্যস্ত সময়। সম্প্রতি নিজের অভিনীত প্রথম সিনেমা ‘সাবা’ নিয়ে ঘুরছেন দেশ-বিদেশ।

তবে মেহজাবীন চৌধুরী অভিনয় কমিয়ে দিলেও তার ছোট বোন মালাইকা চৌধুরী পা রেখেছেন ছোট পর্দায়। সম্প্রতি অভিনয় করেছেন ‘সন্ধিক্ষণ’ নামের একটি নাটকে। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। নাটকে ফারহান আহমেদ জোভানের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি।

 

সম্প্রতি এক সাক্ষাৎকারে তাকে প্রশ্ন করা হয়, বড় বোন মেহজাবীনের সঙ্গে আপনার ৫টি মিল বলেন? জবাবে মুচকি হেসে মালাইকা বলেন, এটা তো আপনারাই ভালো বলতে পারেন। তবে মালাইকার সেই উত্তর দেওয়ার ভিডিও থেকে সংগৃহীত ছবির সঙ্গে মেহজাবীনের ছবি মিলিয়ে তৈরি করা হয়েছে নতুন একট ভিডিও। এক ভক্তেরই কাণ্ড এটি। ভিডিও ক্লিপটি নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে শেয়ার দিয়ে অভিনেত্রী লিখেছেন, ‘হাহাহা, এটা কিউট।

কিন্তু আমি চাই, আমার বোন আমার চেয়েও আরো অনেক গুণ বেশি এগিয়ে যাক জীবনে।’

 

মেহজাবীনের সেই পোস্টে মন্তব্যের ঝড় তোলেন ভক্তরাও। অনেকেই লিখেছেন, দুজনের চেহারাও নাকি দেখতে হুবহু মিল। কারো মন্তব্য, মেহজাবীনের মতোই জনপ্রিয় হয়ে উঠবেন মালাইকা।

এদিকে প্রথমবারের মতো নাটকে কাজের প্রসঙ্গে মালাইকা চৌধুরী বলেন, ‘শুটিং করে ভালো লাগছে।

আমার বড় বোনের গল্প ও রাজ ভাইয়া নির্মাণ করবেন জেনেই এই নাটকে অভিনয় করতে রাজি হয়েছি। সহশিল্পী হিসেবে জোভান ভাই দারুণ সহযোগিতা করছেন আমাকে। দর্শকরা আমার অভিনয় দেখার পর কেমন প্রতিক্রিয়া জানান সেসব জানতে মুখিয়ে থাকব।’

জিবি নিউজ24ডেস্ক//

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন