ট্রাম্পকে ‘ফ্যাসিস্ট’ মনে করেন কমলা হ্যারিস

ট্রাম্প একজন ফ্যাসিস্ট, এমনটি বিশ্বাস করেন কমলা হ্যারিস। মার্কিন মিডিয়া সিএনএনের একটি অনুষ্ঠানে ডেমোক্র্যাট প্রার্থী কমলা হ্যারিস তার এই বিশ্বাসের কথা বলেছেন। 

কমলা হ্যারিসকে জিজ্ঞাসা করা হয়েছিল, আপনি কি বিশ্বাস করেন, ট্রাম্প একজন ফ্যাসিস্ট? জবাবে তিনি বলেন, ‘হ্যাঁ, আমি বিশ্বাস করি।’ বিশেষ করে ট্রাম্প হিটলারের প্রশংসা করেন এই প্রতিবেদন সামনে আসার পর তিনি ট্রাম্পকে ফ্যাসিস্ট বলে বিশ্বাস করেন বলে জানিয়েছেন।

 

 

হ্যারিস বলেছেন, যে মানুষরা ট্রাম্পকে সবচেয়ে ভালো করে জানেন, তাদের কথা বিশ্বাস করা উচিত। ট্রাম্পের আমলের জাতীয় নিরাপত্তা পরামর্শদাতা, ভাইস প্রেসিডেন্টসহ অনেকের কথা উদ্ধৃত করে হ্যারিস বলেছেন, তারা স্পষ্টভাবে বলেছেন, ট্রাম্প মার্কিন সংবিধান অবমাননার জন্য দায়ী। তারা বলেছেন, ট্রাম্পকে আর প্রেসিডেন্ট করা উচিত নয়।

হ্যারিস বলেছেন, ‘আমি বিশ্বাস করি, আমেরিকার নিরাপত্তা ও কল্যাণের ক্ষেত্রে ট্রাম্প বিপজ্জনক।

 

নিউ ইয়র্ক টাইমসে প্রকাশিত একটি প্রতিবেদনে বলা হয়েছে, ট্রাম্পের সময় দীর্ঘদিন ধরে চিফ অফ আর্মি স্টাফের পদে থাকা জন কেলি বলেছেন, ট্রাম্প প্রেসিডেন্ট থাকার সময় হিটলারের খোলাখুলি প্রশংসা করতেন। তিনি বলতেন, হিটলার অনেক ভালো কাজও করেছেন। হিটলারের যেমন সেনানায়ক ছিল, তেমনই সেনানায়ক দরকার বলে তিনি মনে করতেন।

ট্রাম্প অবশ্য সামাজিক মাধ্যমে এই অভিযোগ অস্বীকার করেছেন।

তিনি দাবি করেছেন, কেলি গল্প বানিয়েছেন।

জিবি নিউজ24ডেস্ক//

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন