স্টার সিনেপ্লেক্সে একসঙ্গে হলিউডের দুই ছবি

একসঙ্গে দুটি হলিউডের সিনেমা নিয়ে এলো দেশের অন্যতম মাল্টিপ্লেক্স স্টার সিনেপ্লেক্স। আজ ২৫ অক্টোবর একসঙ্গে দুটি আলোচিত হলিউড ছবি মুক্তি দিচ্ছে তারা। জনপ্রিয় সুপারহিরো সিনেমা ভেনম ফ্রাঞ্চাইজির নতুন ছবি ‘ভেনম : দ্য লাস্ট ড্যান্স’ বিশ্বব্যাপী মুক্তির দিনেই স্টার সিনেপ্লেক্স এ দেখা যাবে।  ভেনম চরিত্রে এবারও অভিনয় করেছেন টম হার্ডি।

এ ছাড়া থাকছেন জুনো টেম্পল, চিওয়েটেল ইজিওফোর ও ক্লার্ক ব্যাকো। এর আগে ২০২৩ সালের ৮ নভেম্বর মুক্তির তারিখ নির্ধারিত থাকলেও সিনেমাটির মুক্তি পিছিয়ে যায়। গত বছর হলিউডে ধর্মঘটের কারণে এর নির্মাণকাজ বন্ধ হয়ে যায়। গত বছরের নভেম্বরের শেষে ধর্মঘটের সমাপ্তির ফলে ফের শুটিং শুরু হয় এর।

অবশেষে এই বছরই পর্দায় আসছে ‘ভেনম : দ্য লাস্ট ড্যান্স’। এটি পরিচালনা করছেন কেরি মার্সেল। তিনি হার্ডির সঙ্গে যৌথভাবে এর চিত্রনাট্যও লিখেছেন। প্রথম দুটি ছবি পরিচালনা করেছিলেন যথাক্রমে রুবেন ফ্লেশার এবং অ্যান্ডি সার্কিস।

বক্স অফিসে সম্মিলিত ১.৩ বিলিয়ন আয় করেছিল সিনেমা দুটি। এবার প্রথমবারের মতো ফিচার ফিল্মের পরিচালনায় থাকছেন কেরি মার্সেল। এবারের ছবি প্রযোজনা করছেন আভি আরাদ, ম্যাট টলমাচ, অ্যামি পাসকাল, হাচ পার্কার, মার্সেল ও টম হার্ডি।

 

অন্য ছবিটি হলো সাইকো-হরর সিনেমা ‘স্মাইল ২’। ১৬ অক্টোবর আন্তর্জাতিকভাবে মুক্তি পাওয়া এই সিনেমাটি এরই মধ্যে দর্শকদের আকৃষ্ট করেছে।

এটি পরিচালনা করেছেন পার্কার ফিন। বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সোসি বেকন, পিটার জ্যাকবসন, কাইল গ্যালনার, লুকাস গেগের মতো তারকারা। এরা সবাই প্রথম পর্বেও অভিনয় করেছিলেন। হলিউডের জনপ্রিয় সাইকো-হরর ফ্রাঞ্চাইজি ‘স্মাইল’-এর দ্বিতীয় কিস্তি ‘স্মাইল ২’। প্রথমটির মতো এই পর্বটিও পরিচালনা করেছেন পার্কার ফিন। ‘স্মাইল’ শিরোনামে প্রথম পর্বটি মুক্তি পেয়েছিল ২০২২ সালে। ১৭ মিলিয়ন ডলার বাজেটের এই সিনেমা তখন ২১৭ মিলিয়ন আয় করেছিল। প্রথম ছবির বাণিজ্যিক সাফল্যের পরে প্যারামাউন্ট পিকচার্সের সাথে চুক্তিবদ্ধ হন এবং পরিচালক ও লেখক হিসেবে আবারও ফিরে আসেন পার্কার ফিন।

 

একজন পপশিল্পীকে ঘিরে আবর্তিত হয়েছে ছবির গল্প। যিনি কিনা গান নিয়ে ট্যুরে যাওয়ার পরিকল্পনা করছেন, ঠিক সেই সময় তার সঙ্গে ঘটে চলে একের পর এক অলৌকিক ঘটনা। এমন প্রেক্ষাপটে কী করবে সে পপ স্টার কি করে রক্ষা সেই অশরীরী শক্তির হাত থেকে, কেনই বা এমন ঘটনার শিকার হলেন তিনি। এসব প্রশ্নের উত্তর পাওয়া যাবে ‘স্মাইল ২’ সিনেমায়। যেখানে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন হলিউড অভিনেত্রী নাওমি স্কট। সিনেমায় আরো অভিনয় করেছেন সোসি বেকন, পিটার জ্যাকবসন, কাইল গ্যালনার, লুকাস গেগের মতো তারকারা।

জিবি নিউজ24ডেস্ক//

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন