বিদ্যা-মাধুরীর নাচের ম্যাজিকে আকর্ষণ বাড়াল ‘ভুল ভুলাইয়া ৩’

মুক্তির অপেক্ষায় বলিউডের অন্যতম সফল হরর ফ্র্যাঞ্চাইজি ‘ভুল ভুলাইয়া’-এর তৃতীয় সিনেমা। বেশ আলোচনায় থাকা সিনেমাটির এবারের তারকা লিস্ট দেখেই দর্শকদের আগ্রহ তুঙ্গে। কারণ প্রথম কিস্তির মঞ্জুলিকা বিদ্যা বালান ফিরছেন এবার। সেই সঙ্গে চমক হিসেবে থাকছেন মাধুরী দীক্ষিত।

আরো রয়েছেন তৃপ্তি দিমরি।

 

সম্প্রতি ‘ভুলভুলাইয়া ৩’র ট্রেলার প্রকাশ্যে আসার পর থেকেই দর্শকদের মধ্যে আগ্রহ বেড়ে যায়। বিদ্যা বালান ও মাধুরী দীক্ষিতকে একসঙ্গে নাচতে দেখা যাবে, এমন প্রত্যাশা ছিল দর্শকমনে। নিরাশ হতে হল না তাদের।

বিদ্যা-মাধুরী জুটির ম্যাজিকে নতুনভাবে দেখা গেল ‘আমি যে তোমার’ গানটি। তাও আবার সিনেমা মুক্তির ঠিক এক সপ্তাহ আগে। ‘আমি যে তোমার ৩.০’, এই নাম দেওয়া হয়েছে ‘ভুলভুলাইয়া ৩’ সিনেমার গানকে। আমাল মালিকের সঙ্গীতায়োজনে গানটি গেয়েছেন শ্রেয়া ঘোষাল।

রাজপ্রাসাদের সেট সাজিয়ে করা হয়েছে শুটিং। রাজদরবারেই নর্তকী হিসেবে দেখা যাচ্ছে বিদ্যা ও মাধুরীকে। দুজনে যেন নাচের ছন্দেই দ্বৈরথে মেতে উঠেছেন।

 

২০০৭ সালে মুক্তিপ্রাপ্ত ‘ভুলভুলাইয়া’র প্রসঙ্গ উঠলে মঞ্জুলিকা অর্থাৎ বিদ্যা বালানের সেই ভয়াবহ রূপের কথা আসবেই। বিদ্যা বালানের দুরন্ত অভিনয়ই ছিল পরিচালক প্রিয়দর্শনের ‘ভুলভুলাইয়া’ সিনেমার তুরুপের তাস।

এমনকী, কার্তিক আরিয়ান ও কিয়ারা আদভানির ‘ভুলভুলাইয়া ২’তেও এসেছিল মঞ্জুলিকার গল্প। তবে সেখানে অভিনয় করেছিলেন টাবু। তবে ‘ভুলভুলাইয়া ৩’-এ আবারও মঞ্জুলিকা হয়ে ফিরছেন বিদ্যা। একই সঙ্গে এবার বাড়তি পাওনা বলিউডের ‘ডান্সিং ক্যুইন’ মাধুরী দীক্ষিত। তবে কোন চরিত্রে মাধুরী দীক্ষিত অভিনয় করছেন তা সভাবে জানা যায়নি। 

 

জানা যাচ্ছে, গল্পের শিকড় এবার কলকাতা শহরে। নায়ক কার্তিক আরিয়ান এই শহরেই একাধিক দিন থেকে শুটিং করে গেছেন। কার্তিক আরিয়ান, বিদ্যা বালান, মাধুরী দীক্ষিত ছাড়াও অনীশ বাজমি পরিচালিত সিনেমাটিতে গুরুত্বপূর্ণ চরিত্রে তৃপ্তি দিমরি, রাজপাল যাদব, সঞ্জয় মিশ্র, মনীশ ভাদওয়া এবং কাঞ্চন মল্লিক। দীপাবলি উৎসবে ১ নভেম্বর সিনেমাহলে মুক্তি পাচ্ছে  ‘ভুলভুলাইয়া ৩’।

জিবি নিউজ24ডেস্ক//

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন