আপত্তিকর স্পর্শ করে থাপ্পড় খেয়েছিলেন রাজপাল যাদব!

বলিউড অভিনেতা রাজপাল যাদব। যাকে পর্দায় দেখে হাসির মধ্যেই ডুবে থাকেন দর্শকরা। সবার পছন্দের এই অভিনেতার হাস্যরসে মুগ্ধ কোটি অনুরাগী। তবে পর্দার বাইরে কিনা ভিন্ন এক মানুষ এই কমেডিয়ান! জানা গেছে, এক অভিনেত্রীকে যৌন হেনস্তার কারণে থাপ্পড়ও খেয়েছিলেন তিনি! সম্প্রতি এমনটাই অভিযোগ আনলেন মেঘনা।

 

রাজপাল যাদবের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আনলেন টলিউড অভিনেত্রী মেঘনা হালদার। তার অভিযোগ, বলিউডে পা রেখেই খারাপ অভিজ্ঞতার মধ্যে পড়তে হয়েছিল তাকে। শুটিং সেটে মেঘনা পরেছিলেন স্কার্ট, আর শট দেওয়ার মাঝে রাজপাল যাদবের হাত পৌঁছে গিয়েছিল মেঘনার ঊরুতে! ছেড়ে দেওয়ার পাত্রী নন মেঘনাও। প্রকাশ্যেই রাজপালকে কষিয়ে থাপ্পড় মারেন তিনি।

 

কলকাতার এক গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী মেঘনা হালদার জানান, ওই ঘটনার পর সেদিন আর শুটিং করেননি তিনি। পরদিন আরও ভয়ঙ্কর অভিজ্ঞতা হয় তার। মেঘনা হালদার বলেন, ‘একটা দৃশ্যে আমার টাই (গলাবন্ধ) ধরে টানার কথা ছিল রাজপাল যাদবের। উনি এত জোরে টানতে শুরু করেন যে আমার গলায় টান লাগছিল।

উনি দাবি করেন মজা করে নাকি আমার ঊরুতে হাত দিয়েছিলেন। সত্য়িই কি মজা করে কেউ এমন করেন?’

 

তবে শুধু বলিউডে গিয়ে নয়, টলিউডেও কাজ করতে গিয়ে খারাপ অভিজ্ঞতার মুখে পড়তে হয়েছে মেঘনাকে। তিনি জানান, ‘তিথির অতিথি’ ধারাবাহিকের শ্যুটিং করতে গিয়েও খারাপ অভিজ্ঞতার মুখে পড়তে হয়েছিল তাকে। সেসময়ও এক সহ-অভিনেতাকে বিরক্ত হয়ে চড় মেরে বসেছিলেন অভিনেত্রী। বহু বছরের ক্যারিয়ারে নানান অভিজ্ঞতার মধ্যে দিয়ে গিয়েছেন বলে জানিয়েছেন মেঘনা হালদার।

 

প্রসেনজিৎ চ্যাটার্জির ‘শাপমোচন’ থেকে জিৎ-এর ‘সাথীহারা’, দেবের ‘অগ্নিশপথ’-এর মতো সিনেমাতে অভিনয় করেছেন মেঘনা হালদার। নায়িকার চরিত্রেও অভিনয় করতে দেখা গেছে তাকে। আবার বড়পর্দার পাশাপাশি ছোটপর্দাতেও কাজ করেছেন তিনি। স্টার জলসা, জি বাংলার একাধিক ধারাবাহিকে দেখা গেছে অভিনেত্রীকে এই মুহূর্তে জনপ্রিয় টিভি সিরিয়াল গীতা এলএলবিতে ‘রাকা’র চরিত্রে দেখা যাচ্ছে মেঘনাকে।

জিবি নিউজ24ডেস্ক//

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন