শাকিবের ‘বরবাদ’-এ কলকাতার যিশু?

গেল দুই বছরে দুটি সিনেমা দিয়ে নতুন করে আলোচনায় এসেছেন চলচ্চিত্র তারকা শাকিব খান। তার ‘প্রিয়তমা’ ও ‘তুফান’ ছবি দুটি ব্যাবসায়িকভাবে সফল হয়েছিল। এখন তিনি আছেন ভারতে। সেখানে ‘বরবাদ’ নামের শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি।

তবে খোঁজ জানা গেছে, এই ছবিতে শাকিবের সঙ্গে পাল্লা দিয়ে অভিনয় করবেন পশ্চিমবঙ্গের অভিনেতা যিশু সেনগুপ্ত। যদিও যিশু পারিবারিক কিছু ঝামেলায় পড়েছেন বেশ কয়েক দিন হলো।

 

তবে শাকিবের ছবিতে পশ্চিমবাংলার অভিনেতা যিশু সেনগুপ্ত থাকবেন, এমন গুঞ্জন শোনা যাচ্ছিল। অবশেষে নিশ্চিত হওয়া গেল সেই গুঞ্জনই সত্য।

জানা গেল, শাকিব খানের ছবিতে আছেন যিশু সেনগুপ্ত।

 

এর আগে শাকিবের ‘তুফান’ ছবিতে যিশু সেনগুপ্তের অভিনয়ের কথা শোনা গিয়েছিল। কিন্তু শিডিউল জটিলতায় সেটি সম্ভব হয়নি। তবে ‘বরবাদ’-এ ব্যাটে-বলে টাইমিং মিলেছে।

এ কারণে একসঙ্গে দেখা যাবে শাকিব-যিশুকে। কিন্তু ছবিসংশ্লিষ্টরা আনুষ্ঠানিক ঘোষণা দেয়নি।

 

যিশু সেনগুপ্ত পশ্চিমবঙ্গের অভিনেতা হলেও কাজ করেছেন বলিউড ও দক্ষিণী সিনেমায়। জি-বাংলার রিয়ালিটি শোয়ের উপস্থাপনার কারণে তিনি বাংলাদেশে সুপরিচিত। তাই নতুনভাবে তাকে শাকিবের সঙ্গে দেখার ইচ্ছে দুই বাংলার অনুরাগীদের।

 

ভায়োলেন্স, অ্যাকশন ও রোম্যান্টিক ধাঁচের ছবি ‘বরবাদ’-এর বেশির ভাগ শুটিং হচ্ছে মুম্বাইয়ে। দুই দিন আগে ছবির শুটিংয়ে নেমেছেন শাকিব খান। এতে তার নায়িকা হিসেবে আছেন ‘প্রিয়তমা’ দিয়ে বড় পর্দায় অভিষেক হওয়া ইধিকা পাল। এ ছবিটি আগামী বছর রোজার ঈদে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

জিবি নিউজ24ডেস্ক//

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন