বড়লেখায় আওয়ামী লীগ নেতাসহ ৩ জন কারাগারে

নিজস্ব প্রতিবেদক, বড়লেখা:: মৌলভীবাজারের বড়লেখায় এক আওয়ামী লীগ নেতাসহ তিনজনকে কারাগারে পাঠিয়েছেন আদালত। শুক্রবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল কাইয়ূম। 

এর আগে গত বৃহস্পতিবার (২৪ অক্টোবর) দিবাগত রাতে বড়লেখা উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে পুলিশ। 

 

 

গ্রেপ্তারকৃতরা হলেন-বড়লেখা উপজেলা আওয়ামী লীগ নেতা শিক্ষক সেলিম আহমদ, জিয়াউর রহমান শাহিন ও মো. আব্দুল মান্নান। 

আদালত সূত্র জানায়, বৃহস্পতিবার (২৪ অক্টোবর) দিবাগত রাতে বড়লেখা থানা পুলিশ অভিযান চালিয়ে আওয়ামী লীগ নেতা সেলিম উদ্দিনকে গ্রেপ্তার করেছে। তিনি বড়লেখা থানায় দায়ের করা রাজনৈতিক মামলার এজাহার নামীয় আসামি। অন্যদিকে সিআর-১২১ নম্বর মামলার গ্রেপ্তারী পরোয়ানাভুক্ত আসামি হিসেবে জিয়াউর রহমান শাহিন ও সিআর ১০৮৫ নম্বর মামলায় মো. আব্দুল মন্নানকে গ্রেপ্তার করা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, গত ২৫ আগস্ট দক্ষিণভাগ উত্তর ইউনিয়ন জামায়াতের সভাপতি লুৎফুর রহমান বাদি হয়ে আ. লীগের ১৪ নেতাকমীর নামোল্লেখ এবং ৩০-৩৫ জনকে অজ্ঞাতনামা আসামি করে একটি মামালা করেছেন। ওই মামলায় আওয়াম লীগ নেতা সেলিম আহমদকে ৫ নম্বর আসামি করা হয়েছে। 

 

মামলার এজাহারে আসামিদের বিরুদ্ধে নানা অভিযোগ তুলে ধরে দক্ষিণভাগ উত্তর ইউনিয়ন জামায়াতের সভাপতি লুৎফুর রহমান উল্লেখ করেন-গত বছরের ২৮ অক্টোবর তিনি ও তার কয়েকজন বন্ধু মিলে মৌলভীবাজার থেকে নোহা গাড়িযোগে বড়লেখা ফিরছিলেন। রাত ১১টার দিকে বড়লেখা উপজেলার দক্ষিণভাগ ওয়াপদা নামক স্থানে তাদের গাড়ি পৌঁছামাত্র বিবাদীরা পূর্বপরিকল্পিতভাবে তাদের গাড়ির গতিরোধ করে তাদের ওপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। এতে তারা গুরুতর আহত হন। পরে মিথ্যা ঘটনা সাজিয়ে বড়লেখা থানা পুলিশের নিকট হস্তান্তর করে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে। পরে পুলিশ তাদের কারাগারে প্রেরণ করে। 

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন