গোলাপগঞ্জে নিত্যপণ্যের দাম বজায় রাখতে বাজারে মনিটরিং টিম

গোলাপগঞ্জ সংবাদদাতা ,,

সিলেটের গোলাপগঞ্জে নিত্যপণ্যের দাম আকাশ ছোঁয়া। কাচামরিচ, প্রতিটি পণ্যের দাম ক্ষেতাদের নাগালের বাইরে। এমন পরিস্থিতিতে শনিবার বাজার মনিটরিংয়ে নামে উপজেলা প্রশাসন।
 

উপজেলার পৌর শহরের ভেতরের বাজার মনিটরিং করার সময় ব্যবসায়ীরা প্রতিটি পণে্যের দাম কমিয়ে আনেন। বিশেষ করে কাচামরিচ ২০০-২২০ টাকা দরে বিক্রি করলেও এসময় ৭০ টাকা কমিয়ে তারা প্রতিকেজি বিক্রি করেন ১৫০ টাকা। অভিযানের সময় অনেক ব্যবসায়ীরা দোকান ফেলে চলে যায়।
 

 

 

জানা যায়, গত কয়েকদিন থেকে উপজেলার পৌর শহরের ভেতরের বাজার, ঢাকাদক্ষিণ, ভাদেশ্বর ও হেতিমগঞ্জ সহ প্রতিটি বাজারে নিয়ে ত্যপণের দাম আকাশচুম্বী। আলু প্রতিকেজি ৬০টাকা, দেড়শ, ৭০টাকা, মূলা ৭০-৭৫টাকা, বরবটি প্রতি হাটি ৯০টাকা, বেগুন ৭০-৮০ টাকা, সিসিঙ্গা ৭০-৭৫ টাকা, জিঙ্গা ৮০ টাকাসহ প্রতিটি নিত্যপণ্য বাড়তি দামে বিক্রি করা হচ্ছে। এতে সাধারণ মানুস অনেকটা অসহায় হয়ে পড়েছেন। এমন পরিস্থিতিতে শনিবার বাজার মনিটরিংয়ে নামে উপজেলা প্রশাসন।
 

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফয়সাল মাহমুদ ফুয়াদ এই অভিযান চালান। এসময় উপজেলার পৌর শহরের ভেতরের বাজারে অভিযানের খবরে দ্রুত নেমে আসে নিত্যপণ্যের দাম। বিশেষ করে কাচামরিচের কেজি এক লাফে ৭০ টাকা কমে আসে। তিনি অভিযানে গিয়ে ব্যবসায়ীদের সতর্ক করে দেন। এসময় তাকে সহযোগিতা করেন উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর খালেদ আহমদ, পৌরসভার স্যানিটারি ইন্সপেক্টর আব্দুল হান্নানসহ থানার একদল পুলিশ।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফায়সাল মাহমুদ ফুয়াদ বলেন, প্রতিদিন উপজেলার বাজারগুলো মনিটরিং করা হবে।

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন