শাহরুখের পোজ করে আলোচনায় অমিতাভ

ভারতের অন্যতম জনপ্রিয় শো কৌন বানেগা ক্রোড়পতি। এই শো’টির সঙ্গে আষ্টেপৃষ্ঠে জড়িয়ে আছে বলিউড শাহেনশা অমিতাভ বচ্চনের নাম। এখন শোটির ১৬তম সিজন চলছে। এবারও সঞ্চালকের দায়িত্বে রয়েছেন বিগ বি।

প্রতি পর্বেই বিগ বি’র নান্দনিক উপস্থাপনা দর্শকদের বিনোদন দিয়ে থাকে। তবে সম্প্রতি শাহরুখ ভক্তদেরও দৃষ্টি আকর্ষন করলেন অমিতাভ। নিজের সিটে বসেই শাহরুখ খানের দু হাত মেলা আইকনিক পোজ দিলেন এই বর্ষীয়ান অভিনেতা।

 

কৌন বানেগা ক্রোড়পতির ১৬তম সিজনে সম্প্রতি অমিতাভ বচ্চন শাহরুখ খানের জনপ্রিয় পোজ করে দেখালেন নিজের হট সিটে বসে বসেই! আর সেটা দেখেই মুগ্ধ হলেন দর্শকরা।

 

কৌন বানেগা ক্রোড়পতির সিজন ১৬-এর সাম্প্রতিকতম পর্বে গুজরাটের এক কাফটসম্যান হর্ষ উপাধ্যায় হট সিটে বসেন। তিনি এদিন ১২ লাখ ৫০ হাজার সহ ৮০ হাজার টাকা বোনাস নিয়ে বাড়ি যান । এরপর রাঁচির রশ্মি কুমারী হট সিটে আসেন। কিন্তু বিগ বি যখন তার নাম প্রথমে ঘোষণা করেন তিনি চুপচাপ বসেই থাকেন।

ভাবেন, হয়তো ভুল করে তার নাম ডেকেছেন সঞ্চালক। এরপর তিনি যখন সত্যিটা বুঝে হট সিটে আসেন তখন অমিতাভ বচ্চন বলেন, ‘আমি ভাবলাম আমি বোধহয় ভুল নাম ডেকেছি। কাঁদবেন না প্লিজ। তাহলে আমার চাকরিটাই চলে যাবে।’

 

এরপর পেশায় ব্যাংকার এই প্রতিযোগীকে একাধিক প্রশ্ন করেন বিগ বি।

সেখানেই শাহরুখ খানকে নিয়ে একটা প্রশ্ন করেন। তখনই তিনি তার সিটে বসে বসেই কিং খানের হাত ছড়ানো সেই বিখ্যাত পোজ করেন বিগ বি। তারপর শাহরুখের একটি ছবি দেখিয়ে তাকে বলতে শোনা যায়, ‘এই ছবি ওর বাড়ি মন্নতের সামনে। ওর যে লাখ লাখ দর্শনার্থীরা আসে ওর সঙ্গে দেখা করতে সেটার জন্য একটা উঁচু মঞ্চ বানিয়ে ওখান দাঁড়িয়ে এই পোজ করে দেয়। আর তাতেই লোক পাগল হয়ে যায়।’

 

শাহরুখ খান ও অমিতাভ বচ্চনের সম্পর্কটা বেশ তিক্ত মধুর বলা যায়। কে বলিউডের সর্বকালের সেরা অভিনেতা, এমন বিতর্কে একসময় অমিতাভকে কটাক্ষ করতেও পিছপা হননি শাহরুখ। অমিতাভের ‘ডন’ রিমেক করে সেই আলোচনা তুঙ্গে তুলে আনেন কিং খান। এরপর বেশ লম্বা সময় দুজনের মনোমালিন্যের খবর এসেছে মিডিয়ায়। তবে সেসব এখন অতীত। দুজনের বন্ধুত্ব এখন চোখে পড়ার মতো। সুযোগ পেলেই শাহরুখ খান অমিতাভের প্রশংসায় যেমন পঞ্চমুখ হন, তেমনি অমিতাভও শাহরুখের প্রশংসার সুযোগ ফেলেন না। বলিউডে আইকনিক কিছু চলচ্চিত্রে একসঙ্গে কাজ করেছেন এই দুই অভিনেতা। মোহাব্বাতে, বীর-জারা, কাভি খুশি কাভি গাম, ভুতনাথের মতো চলচ্চিত্রে দেখা গেছে দুজনকে।

জিবি নিউজ24ডেস্ক//

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন