হতে চেয়েছিলেন ‘আইএএস’ অফিসার, এখন জনপ্রিয় অভিনেত্রী

দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী রাশি খান্না। অনেক হিট সিনেমায় দেখা গেছে অভিনেত্রীকে। তামিল ও তেলুগু চলচ্চিত্রে নিজের জায়গাও তৈরি করে ফেলেছেন তিনি। তবে জানেন কী, অভিনেত্রী রাশি খান্নার লক্ষ্য ছিল না অভিনয়, তিনি চেয়েছিলেন আইএএস অফিসার হতে! সম্প্রতি এমনটাই জানালেন অভিনেত্রী।

 

‘দ্য সাউদার্ন রাইজিং সামিট ২০২৪’-এ রাশি খান্না বলেন, নিতান্ত হুজুগে পড়েই অডিশন দিতে এসেছিলেন তিনি, সেখান থেকেই বদলে যায় তার ভাগ্য! 

হিন্দি সিনেমা ‘মাদ্রাজ ক্যাফে’ থেকেই রাশির উত্থান। এরপরে রাশি কাজ করেছেন একাধিক হিন্দি, তামিল ও তেলুগু চলচ্চিত্রে। তবে খুবই মধ্যবিত্ত পরিবারে বেড়ে ওঠা রাশির কোনোদিন পরিকল্পনা ছিল না সিনেমায় আসার। ছোট থেকেই পড়াশোনায় ভাল ছিলেন রাশি।

দ্বাদশ শ্রেণীর পরীক্ষায় ৯১ শতাংশ নম্বর পেয়েছিলেন রাশি। এর পরে তার পড়াশোনা শুরু করার কথা ছিল আইএএস হওয়ার লক্ষ্যে। সাধারণ পরিবারে বড় হওয়ার জন্য, সিনেমার কথা কখনও ভাবেননি। পড়াশোনাকে ভিত্তি করেই পেশা তৈরি করতে চেয়েছিলেন রাশি।

 

5

রাশি খান্না

রাশির জন্ম দিল্লিতে, লেডি শ্রীরাম কলেজ থেকে পড়াশোনা করেছেন তিনি। দিল্লির সেন্ট মার্কস সিনিয়র সেকেন্ডারি পাবলিক স্কুলে পড়াশোনা করেছেন রাশি। নিজের কেরিয়ারের একেবারে শুরুর দিকে, সঙ্গীতশিল্পী হতে চেয়েছিলেন রাশি। পরবর্তীতে, যেহেতু তিনি পড়াশোনায় খুব ভাল ছিলেন, ভেবেছিলেন ‘আইএএস’ হওয়ার লক্ষ্যেই পড়াশোনা করবেন। কিন্তু তার কপালে লেখা ছিল অন্য কিছুই।

সেই সময়ে ‘মাদ্রাজ ক্যাফে’ সিনেমাটির অডিশন চলছিল। কিছু না ভেবেই, এক বন্ধুর সঙ্গে রাশি সেখানে চলে যান অডিশন দিতে। আর সেখানেই বদলে যায় ভাগ্যের ফের। সিনেমার জন্য মনোনীত হয়ে যান রাশি। এরপরে তাকে আর ঘুরে তাকাতে হয়নি। একের পর এক সিনেমার অফার আসতে থাকে তার কাছে। 

 

‘মাদ্রাজ ক্যাফে’ সিনেমাটিতে তার চরিত্র ছোট হলেও প্রভাব বিস্তার করেছিল। যথেষ্ট প্রশংসিত হন তিনি এটি করেই। আর এই সিনেমার হাত ধরেই তিনি প্রথম অফার পান মুখ্যচরিত্রে অভিনয়ের। বর্তমানে দক্ষিণের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী রাশি খান্না।

জিবি নিউজ24ডেস্ক//

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন