ব্যাঙ্গালুরুর হয়ে ক্রিকেট খেলবেন ইংলিশ ফুটবলার হ্যারি কেন!

জিবিনিউজ 24 ডেস্ক //

তিনি ইংল্যান্ড জাতীয় ফুটবল দলের অধিনায়ক। তার হঠাৎ টি-টোয়েন্টি ক্রিকেটে খেলার শখ জাগলো কেন? কারণ হ্যারি কেন মনে করছেন, তিনি ভালোই ক্রিকেট খেলছেন। আর তাই একবার ক্রিকেটে নিজেকে পরখ করে দেখতে চান। আর তাই তিনি এবার বিরাট কোহলির কাছে তাকে দলে নেওয়ার জন্য আবেদন করেছেন।

একটি ভিডিও টুইট করে তিনি ভারতীয় ক্রিকেট দলের অধিনায়কের কাছে অদ্ভুত এ আবেদন করেছেন। কোহলির ব্যাঙ্গালুরু দলে কোনো জায়গা ফাঁকা আছে কি না জানতে চেয়েছেন হ্যারি কেন।

 

ইনডোরে ক্রিকেট খেলছিলেন কেন। টেনিস বলে। সেখানেই তিনি ভালো ব্যাটসম্যানের মতো শট খেলছেন। নিজের ব্যাটিংয়ে আত্মবিশ্বাসী অনুভব করছেন কেন। তবে বলাবাহুল্য, কোহলির কাছে তিনি এমন আবদার করেছেন নেহাত হালকা সুরেই।

কেন লিখেছেন, টি-টোয়েন্টি ক্রিকেটে ম্যাচ জেতানোর মতো ব্যাটিং করার জায়গায় আছি আমি। পরের আইপিএলে আরসিবিতে জায়গা পেতে পারি।

কেনের সঙ্গে কোহলির বন্ধুত্বের সম্পর্ক। এর আগেও দু’জনকে ইংল্যান্ডে একসঙ্গে দেখা গিয়েছে। দু’জনেই সেই সুসম্পর্ক বজায় রেখেছেন নিজেদের মতো করে।

কোহলি কিন্তু কেনকে মজার ছলেই জবাব দিয়েছেন। তিনি বলেছেন, দারুণ স্কিল বন্ধু। তোমাকে আমরা কাউন্টার অ্যাটাকিং ব্যাটসম্যান হিসাবে ব্যবহার করতে পারি।

দুই দেশের দুই তারকার এই কথোপকথন টুইটার ইউজাররাও বেশ উপভোগ করেছেন। এমনকী আরসিবির তরফেও কেনের এই মজার টুইটের জবাব দেওয়া হয়েছে। আরসিবির তরফে লেখা হয়েছে, ‘জার্সি নম্বর ১০ তোমার জন্য রাখা আছে কেন’।

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন