বাবরের যৌন নির্যাতন: অভিযোগকারী সেই নারীকে লক্ষ্য করে গুলি

  জিবিনিউজ 24 ডেস্ক //

পাকিস্তান দলের তিন ফরম্যাটের অধিনায়ক বাবর আজমের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ আনা সেই হামিজা মুখতারকে হত্যার চেষ্টা করা হয়েছে বলে প্রতিবেদন প্রকাশ করেছে জিও নিউজ।

দেশটির কাহ্না পুলিশ স্টেশনের সামনে মোটরবাইকে করে আসা অস্ত্রধারী এক ব্যক্তি তার দিকে গুলি ছুঁড়ে। কাহ্না পুলিশ স্টেশনে দেয়া অভিযোগপত্রে এমন তথ্য উল্লেখ করেছেন হামিজা।

 

হামিজা বলেন, আমার জীবন এখন শঙ্কার মুখে। গত কয়েকদিন ধরেই মৃত্যুর হুমকি পাচ্ছি। এমতাবস্থায় প্রধানমন্ত্রী ও ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ইমরানের খানের কাছে নিরাপত্তা চাইছি।

হামিজার করা হত্যাচেষ্টা অভিযোগপত্রের কথা নিশ্চিত করেছে শিগগিরই এ বিষয়ে তদন্ত করা হবে বলে জানা গেছে।

নভেম্বর মাসের শেষদিকে পাকিস্তানের লাহোরে সংবাদ সম্মেলন করে বাবর আজমের বিরুদ্ধে বিস্ফোরক সব অভিযোগ আনেন হামিজা মুখতার।

তিনি বলেন, ‘ বাবর আমাকে বিয়ের মিথ্যা প্রতিশ্রুতি দিয়েছে। আমার সঙ্গে শারীরিক সম্পর্ক করে, এতে আমি অন্তঃসত্ত্বা হয়ে পড়ি। পরে সে আমাকে মারধর করে, হুমকি দেয়। আমাকে সে বছরের পর পর ব্যবহার করেছে।’

হামিজা আরো বলেন, ‘যখন সে ক্রিকেটে তেমন কিছুই ছিল না, তখন থেকেই তার সঙ্গে আমার পরিচয়। বাবর দরিদ্র পরিবার থেকে উঠে আসা। আমরা একই কলোনিতে থাকতাম। বহু সময় আমরা একসঙ্গে কাটিয়েছি। আমার সঙ্গে সে যে প্রতারণা করেছে, তার বিচার আমি চাই। সব সাংবাদিক ভাইবোনের কাছে আমার আবেদন– আপনারা আমার পাশে থাকবেন। আমি যে প্রতারণার শিকার হয়েছি, অন্য কেউ যেন এমন পরিস্থিতির শিকার না হন।

আচমকা বাবর আজমের বিরুদ্ধে এই নারীর অভিযোগে পাকিস্তান ক্রিকেটে তোলপাড় শুরু হয়। এ নিয়ে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়।

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন