লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

জিবিনিউজ 24 ডেস্ক //

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার শ্রীরামপুর ইউনিয়ন সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে জাহিদুল ইসলাম (২২) নামে আবারো এক বাংলাদেশি যুবকের মৃত্যু হয়েছে।

বুধবার (১৬ ডিসেম্বর) ভোরে উপজেলার শ্রীরামপুর ইউনিয়ন সীমান্তের ৮৫২ নম্বর মেইন পিলার ও সাব পিলার ৫ নম্বরের সন্নিকট বিএসএফের গুলিতে ঘটনাস্থলেই মারা যান তিনি।

 

নিহত জাহিদুল ইসলাম (২২) উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের মধ্য ইসলামপুর গ্রামের দুলাল হোসেনের ছেলে। এ ঘটনায় ওপর আরেক গরুর রাখাল আহত হয়েছেন।

সীমান্ত সূত্র ও বিজিবি জানায়, শ্রীরামপুর ইউনিয়ন সীমান্তের ৮৫২ নম্বর মেইন পিলার ও সাব পিলার ৫ নম্বরের সন্নিকট দিয়ে ভারতীয় গরু ব্যবসায়ীদের সহায়তায় বাংলাদেশি গরু পারাপারকারীদের সাত-আটজনের একটি দল ভারত থেকে গরু আনতে যায়। এ সময় বিএসএফের কৌশিক ক্যাম্প ও রতনপুর ক্যাম্পের মাঝামাঝি সীমান্তে পৌঁছলে ভারতের ১৪০ রাণীনগর বিএসএফ ব্যাটালিয়নের রতনপুর ক্যাম্পের টহল দলের সদস্যরা তাদেরকে লক্ষ্য করে গুলিতে ছুঁড়লে জাহিদুল ইসলাম গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে মারা যান।

পরে তাকে ভারতীয় বিএসএফের সদস্যদের সহায়তায় ভারতের মেখলিগঞ্জ থানা পুলিশ লাশ ময়নাতদন্তের জন্য নিয়ে যায়। এ ঘটনায় আহত আরেকজন প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে আসেন।

শমসের নগর বিজিবি কোম্পানী কমান্ডার সুবেদার আজহারুল সত্যতা স্বীকার করে বলেন, পার্শ্ববর্তী সীমান্তে বিজিবি-বিএসএফের মধ্যে পতাকা বৈঠক অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। পতাকা বৈঠকে প্রতিবাদ জানানো হবে বলে তিনি জানান।

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন