আজিজুর রহমানের কবর জিয়ারতে পররাষ্ট্রমন্ত্রী

জিবি নিউজ ডেস্ক ।।

সাবেক গণপরিষদ সদস্য ও সংসদ সদস্য, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর, স্বাধীনতা পুরস্কারে ভূষিত ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমানের কবর জিয়ার করলেন বাংলাদেশ সরকারের পররাষ্ট্র মন্ত্রনালয়ের মন্ত্রী ড.এ কে আব্দুল মোমেন।

বৃহস্পিতবার (২০আগষ্ট) দুপুর ২টায় সদর উপজেলার চাঁদনীঘাট ইউনিয়নের গুজারাই গ্রামে এ কবর জিয়ার করেন।

এসময় তার আত্নার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।

এ সময় সাবেক, অতিরিক্ত জেলা প্রশাসক মো: মামুনুর রশিদ,অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল ) মো: জিয়াউর রহমান,মুক্তিযুদ্ধা কামান্ডার মোঃ জামাল উদ্দিন, পৌরসভার মেয়র মোঃ ফজলুর রহমান, জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষনা বিষায়ক সম্পাদক সজিব আহসান, জেলা যুবলীগের সহ সভাপতি বিকাশ ভৌমিক,স্বেচ্ছা সেবকলীগের সাধারন সম্পাদক মোজাম্মেল হক রাব্বি,ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সাউদান সুফিয়ান সাগরসহ পরিবারের সদস্য ও নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য গত সোমবার (১৮ আগষ্ট) দিবাগত রাত আড়াইটার দিকে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। আজ বিকাল ৪টায় মৌলভীবাজার শহরের পৌর ঈদগাহ ময়দানে তার জানাজার নামাজ শেষে নিজবাড়ি সদর উপজেলার চাঁদনীঘাট ইউনিয়নের গুজারাই গ্রামে বাবা-মায়ের কবরের পাশে তাকে সমাহিত করা হয়।

আজিজুর রহমান ১৯৪২ সালে সদর উপজেলার গুজারাই গ্রামে জন্মগ্রহণ করেন তাঁর পিতা আব্দুস সাত্তার। ৯ ভাই ও ২ বোনের মধ্যে তিনি ছিলেন ২য় সন্তান।

 

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন