ইভটিজিং রোধে কঠোর অবস্থানে পুলিশ ওসি ইয়াছিনুল হক

রুবেল আহমেদ || মৌলভীবাজার সদর প্রতিনিধিঃ-মৌলভীবাজার জেলা পুলিশ সুপারের দিক নির্দেশনায় মৌলভীবাজার মডেল থানা এলাকার অপরাধ দমন ও আইনশৃঙ্খলা রক্ষার সার্বিক বিষয়ে মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সাংবাদিকদের সহযোগিতা চেয়েছেন সদর মডেল থানার নবাগত অফিসার ইনচার্জ মোঃ ইয়াছিনুল হক।

গতকাল মঙ্গলবার ২৫ আগস্ট রাত ৯টায় সদর মডেল থানার আয়োজনে মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি এই সহযোগিতা চান।

সভায় তিনি সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, মৌলভীবাজার জেলাকে ইভটিজিং মুক্ত রাখতে জেলা পুলিশ কঠোর অবস্থানে রয়েছে, আপনার একটু তথ্য দিয়ে সহযোগিতার করেন। শহরের সে স্থানে ইভটিজিং বেশি সেই স্থান গুলোতে সর্বক্ষণ পুলিশের অভিযান অব্যাহত থাকবে।

এছাড়াও মাদক নির্মূলে জিরোটলারেন্স ভূমিকায় কাজ করছে জেলা পুলিশ বলে দাবি করেন তিনি। কোন ভাবেই মাদক বিক্রেতাদের ছাড় দেয়া হবেনা। আর মাদকসেবীদের কাউন্সিলিংয়ের মাধ্যমে সুস্থ জীবনে ফিরিয়ে আনার পদক্ষেপ নেয়া হবে বলে জানান নবাগত ওসি।

তিনি আরোও বলেন পুলিশ ও সাংবাদিকের পেশাগত দায়িত্বে সমন্বয় থাকলে সাধারণ মানুষ অবশ্যই উপকৃত হবে, সাধারন মানুষ যেন হয়রানির স্বীকার না হয় এবং মডেল থানাকে শতভাগ দালালমুক্ত রাখতে সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেন তিনি।

মৌলভীবাজার মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) পরিমল চন্দ্র দেব এর পরিচালনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ইয়াছিনুল হক,

মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সভাপতি মোঃজাফর ইকবাল,অনলাইন প্রেসক্লাবের সাধারন সম্পাদক মশাহিদ আহমদ,মাহমুদুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ ময়নুল ইসলাম রবিন, সাংগঠনিক সম্পাদক আব্দুল বাছিত খান, অর্থ সম্পাদক মুকিদ ইমরাজ,সাংবাদিক জুবায়ের আহমদ, চিনু রঞ্জন তালুকদার, তোফায়েল আহমেদ পাপ্পু,রুবেল আহমেদ, রাহেলা সিদ্দিকী, নাসরিন প্রিয়া,ফজলুর রহমানসহ মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সিনিয়র সাংবাদিক এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার অন্যান্য সাংবাদিকবৃন্দ।

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন