কনফিডেন্স ক্লাব মৌলভীবাজার এর নতুন কমিটি ঘোষণা

রুবেল আহমেদ, মৌলভীবাজার সদর প্রতিনিধিঃ- বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে মৌলভীবাজারে গঠিত হলো কনফিডেন্স ক্লাবের নতুন কমিটি। কনফিডেন্স ক্লাবের মূল লক্ষ্য ও উদ্দেশ্য হলো শহর ও গ্রামের তরুণদের ক্রীড়াঙ্গনে নিয়ে এসে মৌলভীবাজারে এক একজন ভালো খেলোয়াড় হিসেবে গড়ে তোলা।  

কনফিডেন্স ক্লাবের জন্ম হয় ১৯৮৯ সালে রেদোয়ান আহমেদ,রায়হান আহমেদ ও নিজাম আহমেদ এর হাত ধরে। কনফিডেন্স ক্লাবের জন্মলগ্ন থেকেই মৌলভীবাজারে গড়ে উঠেছে এ গ্রেডের খেলোয়াড়বৃন্দ । আর এই কনফিডেন্স ক্লাব থেকেই আজ বেরিয়ে আসছেন ভালো ভালো খেলোয়াড়। জাতীয় পর্যায়ে খেলছেন এই ক্লাবের অনেক খেলোয়াড়রা। ২০১০ এবং ২০১৭ সনে জেলা ক্রিকেট লীগে চ্যাম্পিয়ান হয়েছে  কনফিডেন্স ক্লাব।

বিগত বছরগুলোতেও চলে আসা এই ক্লাবের কার্যক্রমকে সাধুবাদ জানিয়েছেন সমাজের সকল শ্রেণী পেশার মানুষ। এরই ধারাবাহিকতায় এই ক্লাবের ৪ বছর মেয়াদি  পূর্নাঙ্গ কমিটির মেয়াদ উত্তির্ন হলে আজ (২৮ আগস্ট) শুক্রবার বিকেলে মৌলভীবাজার চেম্বার ভবনে এক আনুষ্ঠানিকতার মধ্যে দিয়ে ক্লাবের সকল সদস্যদের উপস্থিতিতে  কনফিডেন্স ক্লাবের বিগত কমিটির সভাপতি কামল হোসেন ২০২০-২০২৪ সাল পর্যন্ত ৩১ বিশিষ্ট কমিটির অনুমোদন দেন।

উক্ত ৩১ বিশিষ্ট কমিটিতে সভাপতি হিসেবে  নির্বাচিত হন কামাল হোসেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান, সাধারণ সম্পাদক নির্বাচিত হন মাহবুব ইজদানী ইমরান,যুগ্ম সাধারন সম্পাদক, জেলা ক্রীড়া সংস্হা,
এবং সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হন ইসহাক আহমেদ চৌধুরী। 

উক্ত কার্যনীর্বাহী কমিটি ঘোষণা কালে উপস্থিত অতিথিবৃন্দ কার্যনির্বাহী কমিটির সকল সদস্যবৃন্দের সর্বাঙ্গীণ মঙ্গল কামনা করেন।

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন