মোহাম্মদ ইনাম মিয়ার” ঈদ শুভেচ্ছা বার্তা

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে খোলাফায়ে রাশেদিন ইসলামী সমাজ কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি,ইংল্যান্ড প্রবাসী মোহাম্মদ ইনাম মিয়া দেশবাসী ও মুসলিম উম্মাহকে আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন।

এক শুভেচ্ছা বার্তায় ইনাম মিয়া  বলেন, পবিত্র ঈদ উল ফিতরের আনন্দ ও মহান আল্লাহকে খুশি করতে ধর্মপ্রাণ মুসলমানরা পুরো এক মাস সিয়াম সাধনার পর পবিত্র ঈদুল ফিতর উদযাপন করে থাকেন। এই দিন সকল মানুষ সকল ভেদাভেদ ভুলে গিয়ে ঈদের আনন্দ এক সাথে উপভোগ করে থাকেন।

করোনাভাইরাসের ফলে সৃষ্ট বৈশ্বিক মহামারীর এ সঙ্কটকালে মাসব্যাপী সিয়াম সাধনার পর বছর ঘুরে আবার আমাদের মাঝে ফিরে এলো সাম্য-শান্তি-সম্প্রীতির সবচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর।

বিশ্বব্যাপী অদৃশ্য এ ভাইরাসের থাবায় মানবজাতি আজ বিপর্যস্ত, গভীর সঙ্কটে নিপতিত। তাই ঈদুল ফিতরের এবারকার আয়োজনে আমাদের করোনা মহামারিজনিত সঙ্কট বিবেচনায় রেখে ঈদের আনন্দ-উৎসবে শামিল হতে হবে। তিনি আরো বলেন, রমজানের শিক্ষা হলো ধৈর্য, সংযম ও সহনশীলতা।

শুভেচ্ছা বার্তায় তিনি আরো বলেন, সৌহার্দ্য আর আনন্দের বার্তা নিয়ে আসা এই পবিত্র উৎসবে ধনী-দরিদ্র, আত্মীয়-স্বজন, পাড়া-প্রতিবেশী সব মুসলমান মিলেমিশে ঈদের আনন্দ ভাগ করে নেন এবং পারস্পরিক হিংসা-বিদ্বেষ, অহংকার ভুলে খুশিমনে ভ্রাতৃত্বের বন্ধন সুদৃঢ় করেন।
তিনি বৃহত্তর সিলেটবাসী ও দেশবাসীসহ সর্বস্থরের জনসাধারনের কল্যাণ কামনা করেন।

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন