মেসির এক ফুৎকারে উড়ে গেলো বলিভিয়া

 জিবিনিউজ 24 ডেস্ক //

আরও একবার লিওনেল মেসির জাদুকরী পারফর‍্যাম্যান্স দেখলো ফুটবল বিশ্ব। আর এতে পুড়ে ছারখার বলিভিয়া। ফুটবল জাদুকরের জোড়া গোলে গ্রুপ এ থেকে বলিভিয়াকে ৪-১ ব্যবধানে উড়িয়ে দিয়েছে আর্জেন্টিনা।

অ্যারেনা প্যান্টানাল স্টেডিয়ামে আর্জেন্টিনার এই জয়টি মেসিময়। পেনাল্টিসহ জোড়া গোল শুধু করেননি; ম্যাচের শুরুতে তার সহায়তায় এগিয়ে যায় আলবিসেলেস্তেরা।

 

এদিনে দেশের হয়ে একটি অনন্য রেকর্ডে নাম লিখিয়েছেন মেসি। তিনি একমাত্র আর্জেন্টাইন যিনি সবচেয়ে বেশি ম্যাচে দলকে নেতৃত্ব দিয়েছেন। বলিভিয়ার সঙ্গে ম্যাচের মধ্য দিয়ে ১৪৮বার মেসি অধিনাকয়ত্ব করেন। হ্যাভিয়ের মাসচেরানো ১৪৭ ম্যাচে নেতৃত্ব দিয়ে এতদিন শীর্ষে ছিলেন।

আগেই কোয়ার্টার ফাইনাল নিশ্চিত হয়েছিল লিওনেল মেসির আর্জেন্টিনা। গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ার জন্য শেষ ম্যাচে প্রয়োজন ছিল জয়। প্রতিপক্ষ বলিভিয়া। লাতিন আমেরিকার কোনো দলই ছোট নয়। বলিভিয়াও মোটামুটি কঠিন প্রতিপক্ষ।

তবে গ্রুপ ‘এ’র শেষ ম্যাচে এরেনা পানতানালে তার ছিটেফোটাও দেখা যায়নি বলিভিয়ার খেলায়। মেসি এবং সার্জিও আগুয়েরোর যুগলবন্দী যে কতটা ভয়ঙ্কর উঠতে পারে, তা হাড়ে হাড়ে টের পেয়েছে বলিভিয়ানরা।

বিশাল এই জয়ে জোড়া গোল করেছেন মেসি। বাকি দুটি গোল করলেন আলেহান্দ্রো গোমেজ এবং লওতারো মার্টিনেজ। বলিভিয়ার হয়ে একমাত্র সান্ত্বনাসূচক গোলটি করেন এরউইন সাভিদরা।

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন