আবারও মেসি শো, সেমিতে আর্জেন্টিনা

জিবি নিউজ ডেস্ক ।।

কোপা আমেরিকার কোয়ার্টার ফাইনালে ইকুয়েডরের বিপক্ষে মেসি ম্যাজিকে জয় পেয়ে সেমিফাইনালে উঠেছে আর্জেন্টিনা। ইকুয়েডরকে ৩-০ গোলে হারিয়ে সেমিতে কলোম্বিয়াকে সঙ্গী হিসেবে পেল আর্জেন্টিনা। আজ রবিবার (৪ জুলাই) ম্যাচের তিনটি গোলেই ছিল মেসির অবদান। দুটি করিয়েছেন, করেছেন নিজে একটি।

ম্যাচের শুরু থেকে বলের দখল ধরে খেলছিলো আর্জেন্টিনা। তবু প্রথম গোল পেতে আর্জেন্টিনাকে অপেক্ষা করতে হয়েছে ৪০ মিনিট পর্যন্ত। এর আগে লাওতারো মার্টিনেজ একবার সুযোগ পেয়েছিলেন গোলের, কিন্তু লাইন্সম্যানের অফসাইডের বাঁশি বাজে এরপরই। খেলার ৪০ মিনিটে মেসির পাসে পা লাগিয়ে দলকে এগিয়ে দেয় রদ্রিগো। প্রথমার্ধে ১ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় আর্জেন্টিনা।

 

দ্বিতীয়ার্ধে নেমেই আক্রমণাত্মক ফুটবল খেলে আর্জেন্টিনা। তবে ইকুয়েডরকেও মাঝে মাঝে আক্রমণ করতে দেখা যায়। কিন্তু গোল দিতে পারেনি কোনো দল। খেলার একবারে শেষ পাঁচ মিনিটে আক্রমণে যায় আর্জেন্টিনা। ইকুয়েডরের ভুলে বল পেয়ে লাওতারো মার্টিনেজকে বল বাড়িয়ে দেন মেসি। মেসির বাড়ানো বল থেকে গোল দিতে ভুল করেননি আর্জেন্টাইন এই খেলোয়াড়। খেলার ৯৩ মিনিটে ফ্রি কিক থেকে দারুণ গোল করেন মেসি। এ নিয়ে টুর্নামেন্টে ৪ গোল ও ৪ এসিস্ট করলেন মেসি।

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন