মৌলভীবাজার শমশেরনগর সড়ক সংস্কারের দাবিতে মৌলভীবাজার অনলাইন প্রেস ক্লাবের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান 

এনামুল হক আলম জিবি নিউজ  মৌলভীবাজার সদর  মৌলভীবাজার

মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের আয়োজনে মৌলভীবাজার শমশেরনগর সড়ক দ্রুত সংস্কার করার দাবিতে মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের আয়োজনে, স্থানীয় চৌমোহনা চত্বরে ৭  সেপ্টেম্বর ( সোমবার ) সকাল ১১ টায়, বিভিন্ন সাংবাদিক সংগঠন, সামাজিক সংগঠন ও শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন সুশীল সমাজের প্রতিনিধিদের অংশগ্রহণে, স্বাস্থ্যবিধি মেনে অনলাইন প্রেসক্লাব মানববন্ধনের আয়োজন করে ।
মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সভাপতি জিতু তালুকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহনেওয়াজ চৌধুরী সুমনের সঞ্চালনায় মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদের সভাপতি খালেদ চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের উপদেষ্টা ও সাপ্তাহিক দেশপক্ষ পত্রিকা সম্পাদক মৌসুফ এ চৌধুরী,  মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও আজীবন উপদেষ্টা শ. ই. সরকার জবলু, শেখ বোরহান উদ্দিন ইসলামী সোসাইটির চেয়ারম্যান এম মুহিবুর রহমান মুহিব, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম মৌলভীবাজার জেলা শাখার সভাপতি বেলাল তালুকদার, চ্যানেল টুয়েন্টি ফোর এর মৌলভীবাজার প্রতিনিধি এম এ হামিদ,   মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মোঃ তাজুদুর রহমান, সিনিয়র সদস্য মামুনুর রহমান মসু,   চৌমুনা -শমশেরনগর সড়ক এর লাইন সভাপতি মোঃ সুজা আহমদ ও সাধারণ  সম্পাদক শাহ নেওয়াজ বিল্লা, এ সপ্তাহের মৌলভীবাজারের পরিচালক সোহেল আহমদ, অনলাইন প্রেসক্লাবের দপ্তর সম্পাদক এমরান খান, সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটির কো-অর্ডিনেটর ও গণমাধ্যম কর্মী মোঃ মোয়াজ্জেম হোসেন, মফস্বল সাংবাদিক ফোরাম মৌলভীবাজারের দপ্তর সম্পাদক আবুল কালাম, জিবি নিউজ শ্রীমঙ্গল প্রতিনিধি মীর রুমানা আক্তার শিপা ও মৌলভীবাজার প্রতিনিধি এনামুল হক আলম , আফসার আহমদ রাফি, মুহিবুর রহমান, বাচ্চু মিয়া প্রমুখ । এছাড়াও মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাব অন্যান্য নেতৃবৃন্দ সহ, বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ও শ্রমিক নেতৃবৃন্দ এতে উপস্থিত ছিলেন ।
বক্তারা তাদের বক্তব্যে , দীর্ঘদিন ধরে মৌলভীবাজার থেকে শমশেরনগরের  ২২ কিলোমিটার রাস্তাটির বেহাল অবস্থা ও এলাকাবাসীর দুর্ভোগ দুর্দশার কথা উল্লেখ করে বলেন, সংস্কারের উদ্যোগ নিয়েও কেন কাল বিলম্ব হচ্ছে ?  সংশ্লিষ্ট কর্তৃপক্ষের উদাসীনতা ও গাফিলতির ক্ষোভ প্রকাশ করে দ্রুত রাস্তাটি সংস্কারের জোড় দাবী জানান তারা ।  রাস্তাটি সংস্কার কাজ শুরুর পূর্বে সুশীল সমাজের প্রতিনিধিদের নিয়ে একটি তদারকি কমিটি গঠনের কথা বিবেচনায় আনতে এবং সড়ক ও জনপথ বিভাগ মৌলভীবাজার প্রকৌশলীকে কাজটি অনতিবিলম্বে যথাযথভাবে বাস্তবায়নের ক্ষেত্রে, ঠিকাদারী প্রতিষ্ঠান সমূহকে নিয়ে আরও দায়িত্বশীল ভূমিকার দাবি জানান ।
মানববন্ধন শেষে মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাব মৌলভীবাজারের জেলা প্রশাসক মীর নাহিদ আহসান এবং মৌলভীবাজার সড়ক ও জনপথ বিভাগের উপ নির্বাহী প্রকৌশলী'র  কাছে স্মারকলিপি হস্থান্তর করেন ।

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন