এলবি২৪ টিভির প্রতিনিধির সাথে সংঘটিত ঘটনার সংকট নিরসনে সিলেটের সাংবাদিক নেতাদের সাথে লন্ডন বাংলা প্রেসক্লাব নেতৃবৃন্দের আলোচনা

জিবি নিউজ২৪ || লন্ডন ||

সিলেটের টিভি সাংবাদিকদের সাথে যুক্তরাজ্যস্থ্ অনলাইন টেলিভিশন  এলবি২৪ টিভি (লন্ডন বাংলা)- এর সিলেট প্রতিনিধিকে নিয়ে সৃষ্ট অনাকাংখিত ঘটনায় লন্ডন বাংলা প্রেসক্লাব নেতৃবৃন্দ সিলেট প্রেসক্লাব ও ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন (ইমজা)-এর নেতৃবৃন্দের সাথে কথা বলেছেন। 

লন্ডন বাংলা প্রেসক্লাব সভাপতি মোহাম্মদ এমদাদুল হক চৌধুরী, সাধারণ সম্পাদক মুহাম্মদ জুবায়ের ও কোষাধ্যক্ষ আ স ম মাসুম যৌথভাবে সিলেট প্রেসক্লাব সভাপতি ইকবাল সিদ্দিকী ও ইমজা’র সভাপতি বাপ্পা ঘোষ চৌধুরীর সাথে কথা বলে ঘটনার বিষয়ে তাদের উদ্বেগ প্রকাশ করে উদ্ভূত সংকট নিরসনে সিলেটের সাংবাদিক নেতাদের প্রতি এ ব্যাপারে যথাযথ ভূমিকা নেওয়ার আহবান জানিয়েছেন। 

আলোচনাকালে একই সাথে পারস্পরিক সুসম্পর্ক ও পেশাগত সম্মান বজায় রেখে ঘটনার সুন্দর সমাধানে পদক্ষেপ নিতে বাপ্পা ঘোষ চৌধুরীর কাছে আহবান জানানো হয়। জবাবে বাপ্পা ঘোষ চৌধুরীও সিলেট এবং যুক্তরাজ্যের সাংবাদিকদের মধ্যে বিদ্যমান সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রেখে মূলধারার সাংবাদিকতার পেশাগত মর্যাদা সমুন্নত রাখার জন্য লন্ডন বাংলা প্রেসক্লাবের নেতৃবৃন্দের সহায়তা চান। 
লন্ডন বাংলা প্রেসক্লাব নেতৃবৃন্দ আশা করেন, যে কোনো পরিস্থিতিতে সংবাদকর্মীরা পারস্পরিক শ্রদ্ধাবোধ ও সহযোগিতার নীতি বজায় রাখবেন। 

সিলেট প্রেসক্লাব সভাপতি ইকবাল সিদ্দিকী উভয় পক্ষই এ নিয়ে একটি সুষ্ঠু সমাধানে পৌঁছতে সচেষ্ট থাকবে বলে লন্ডন বাংলা প্রেস ক্লাব নেতৃবৃন্দকে আশ্বস্ত করেছেন।

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন