"জান্নাতের খোঁজে আমরা"হোয়াটস্ অ্যাপ গ্রুপের পক্ষ থেকে মসজিদের পূর্ণনির্মাণ কাজের জন্য নগদ অর্থ প্রদান 

রুবেল আহমেদ || মৌলভীবাজার সদর প্রতিনিধিঃ-জীবনটা করুন জান্নাতমুখী-আখিরাতেও হবেন মহা সুখী এই স্লোগান কে সামনে রেখে
জান্নাতের খোঁজে আমরা হোয়াটস্আ্যাপ গ্রুপ এর পক্ষ থেকে দেশ ও প্রবাসী সদস্যদের উদ্দ্যেগে মসজিদের পূর্ণনির্মাণ কাজের জন্যে নগদ ১ লক্ষ ৪৭ হাজার টাকা প্রধান করা হয়।

শুক্রবার ৪ সেপ্টেম্বর মৌলভীবাজার সদর উপজেলার ৫ নং আখাইলকুড়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের দক্ষিণ মীরপুর আলী বকস জামে মসজিদ বাংলাদেশের সদস্যরা নগদ ১ লক্ষ ৪৭ হাজার টাকা পৌঁছে দেন মসজিদ কমিটির সদস্যদের কাছে ।

দহ্মিন মিরপুর আলী বকস্ জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি আব্দুল বাছিদ এর সভাপতিত্বে,এবং গ্রুপের প্রধান এডমিন মুস্তাকুর রহমান আলাল এর সঞ্চালনায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন, দুবাই প্রবাসী প্রতিষ্ঠাতা সদস্য ইলিয়াস মিয়া, বংলাদেশী এডমিন মিলাদ হোসেন,সৌদি আরব প্রবাসী সিনিয়র সদস্য আলমাছ আহমদ, বিশিষ্ট সমাজসেবক আফিয়ান চৌধুরী শিপু,মসজিদ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মবসির আলী,৫ নং আখাইলকুড়া ইউনিয়নের ৫নং ওয়াডের সাবেক মেম্বার রকিব আহমেদ, মসজিদ পরিচালনা কমিটির অর্থ সম্পাদক জসিম মিয়া, লোকমান খাঁন ও শেখ মুকিদ মিয়া। 

এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন  হোয়াটস্ অ্যাপ গ্রুপের সদস্য মোহাম্মদ আলমগীর, নুরুল ইসলাম রুহেল, রুমন আহমদ,শেখ লিয়াকত, কামরুল ইসলাম, ইমন আহমদ, সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ। 

উক্ত মসজিদ পূর্ণনির্মাণ কাজে দেশ ও প্রবাস থেকে যারা যারা সহযোগিতা করেছেন তাদের নাম নিচে দেওয়া হলোঃ-তোফায়েল আহমদ, রাজা আহমদ, মিজান রহমান, সুমেল আহমেদ, ইলিয়াস মিয়া, মিটন আহমেদ, মাছুম আহমেদ, শাকির হোসেন জুবের, ইলিয়াস আলী, শিপন আহমদ, আলাল আহমদ, নাজমুল ইসলাম, শকিল মিয়া,সাইফুল ইসলাম কয়ছর, এনামুল হক স্বপন, মোহাম্মদ আলমগীর,সেফাক তরফদার, রুনু মিয়া,রেজুয়ান রউফ,আমির হোসেন বেলাল, জাকির আহমেদ মুস্তফা, জুয়েল আহমেদ, তাজুল ইসলাম সুহেল, মোহাম্মদ সুয়েব, রাজু আহমদ, সৈয়দ, আবু নাসের রেজবী, হাসিদ আহমদ, ইউনুস খান,এমদাদ চৌধুরী, আব্দুস সালাম,রাসেল আহমদ মাহিনুর রহমান, রিপন আহমদ, শেখ আব্দুল আজিম, রাজীব আহমেদ, শেখ লিয়াকত, ইমন আহমদ,মিলাদ হোসেন,মিজান মিয়া, আব্দুর রশিদ, মুস্তাকুর রহমান আলাল  সায়েদ আহমদ,পারভেজ আহমদ সিদ্দিকী, মামুনুর রশীদ, পারভেজ মিয়া, জাবেদ আহমেদ, নাহিদুর রহমান, ওয়ারিস মিয় সহ আরও অনেকে।

উক্ত অনুষ্ঠানে বক্তারা তাদের বক্তব্যে বলেন মসজিদ হচ্চে আল্লাহর ঘর, আর এই ঘরে যারা যারা অনুদান দিয়ে সহযোগীতা করেছেন তারা সবারই ওপর মহান আল্লাহ তাআলা খুশি হবেন। তাদের এই দান-খয়রাত কে এলাকার মানুষ সাধুবাদ জানিয়ে বলেন আপনারা যে আল্লাহর ঘর মসজিদে দান করেছেন, সেই ঘর আমাদের কারও না এটা হচ্চে আল্লাহর ঘর।  তাই এই ঘর যত দিন থাকবে ততদিনই আপনারা নেকি লাভ করবেন। 

এলাকার মুরব্বিয়ানরা তাদের বক্তব্যে আরো বলেন এই মসজিদ নির্মাণে অনেক কিছুরই প্রয়োজন আছে, তাই আপনারা প্রবাসীদের কাছে আমাদের একটাই চাওয়া মসজিদের আরও অন্যান্য যে জিনিস গুলা প্রয়োজন সেই গুলা যদি আপনারা সবাই মিলে দান করতেন তাহলে মহান আল্লাহ রাব্বুল আল-আমিন আরও খুশি হবেন।

উক্ত অনুষ্টানে পরিশেষে মিলাদ মাহফিল, মোনাজাত এবং শিরনি বিতরণ ও তারপরে মসজিদের কমিটির পক্ষ থেকে হোয়াটস্ অ্যাপ গ্রুপকে ক্রেস্ট প্রদান এর মধ্যে দিয়ে এই আয়োজনের সমাপ্তি ঘোষণা করা হয়।।

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন