মৌলভীবাজারে তুচ্ছ ঘটনার জেরে একটি পরিবার ভয়ে বাড়ি ছাড়া

রোমানা আক্তার  শ্রীমঙ্গল প্রতিনিধি:   
 
একটি বাচ্চার জুতা পুকুরে ফেলে দেয়াকে কেন্দ্র করে মৌলভীবাজারের শ্রীমঙ্গল ভুনবীর ইউনিয়েনে দুই পরিবারের মধ্যে ঝগড়া চরমে। ইতি মধ্যে বাড়িঘর ভাংচুর, সংঘাতে উভয় পক্ষের লোকজন হয়েছেন রক্তাক্ত আহত । হয়েছে পাল্টা পাল্টি মামলা। 
এ অবস্থায় পুরো পরিবার ভয়ে বাড়ি ছাড়া এমন অভিযোগ এনে  শুক্রবার রাত ৮টায় মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলন করেন ভূনবীর ইউনিয়নের শাসন গ্রামের গৃহবধূ জাহেদা আক্তার। 
এ সময় উপস্থিত ছিলেন তার দেবর আব্দুস সালাম, প্রতিবেশী ও স্বজন আবুল কালাম, আলিফ মিয়া, মনির হোসেন ও হারুণ মিয়া। 
 জাহিদা বেগম জানান, পুকুরে জুতা ফেলে দেয়া নিয়ে তাকে ও তার সন্তানকে মারধর করে প্রতিবেশি আসলাম মিয়া গং। এ ঘটনায় বিচারে বসলে বিচার শেষে তারা তাদের উপর আক্রমন চালায়। বাড়িঘর ভাংচুর করে লুটপাঠ করে। এ বিষয়ে জাহেদার দেবর সালাম মিয়া শ্রীমঙ্গল থানায় মামলা করেন। তিনি জানান, তাদের ঘরের দরজা জানালা ভেঙ্গে ফেলা হয়েছে।  বর্তমানে তারা এদের ভয়ে বাড়ি ছাড়া। এ বিষয়ে তারা সাংবাদিকদের মাধ্যমে প্রশাসনের দৃষ্টি আকর্শন করেন। 
এ ব্যপারে অভিযুক্ত আসলাম মিয়ার সাথে যোগাযোগ করলে তিনি জানান, তুচ্ছ ঘটনাকে তারা তৃতীয় পক্ষের পরামর্শে বড় করেছে। সালাম মিয়াদের হামলায় তাদের পরিবারের বেশ কয়েকজন আহত হয়েছেন। এ বিষয়ে তারাও শ্রীমঙ্গল থানায় মামলা করেছেন।

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন